ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

তুরস্কের মন্ত্রীর সঙ্গে সালমান-ক্যাটরিনার সাক্ষাৎ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৭, ৪ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১২:২৩, ৪ সেপ্টেম্বর ২০২১
তুরস্কের মন্ত্রীর সঙ্গে সালমান-ক্যাটরিনার সাক্ষাৎ

তুরস্কের সংস্কৃতি ও পর্যটন মন্ত্রী মেহমেত নুরি এরসোইয়ের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন বলিউড অভিনেতা সালমান খান ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

বর্তমানে ‘টাইগার-থ্রি’ সিনেমার শুটিং করতে তুরস্কে অবস্থান করছেন সালমান-ক্যাটরিনাসহ পুরো টিম। শুক্রবার (৩ সেপ্টেম্বর) মন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পাশাপাশি শুটিং শেষে মধ্যাহ্নভোজও করেছেন তারা।

সামাজিক যোগাযোগমাধ্যমে সালমান ও ক্যাটরিনার সঙ্গে ছবি পোস্ট করেছেন মেহমেত নুরি এরসোই। ক্যাপশনে লিখেছেন, ‘বলিউডের স্বনামধন্য অভিনয়শিল্পী সালমান খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে আমরা একত্রিত হয়েছি। তারা নতুন প্রজেক্ট নিয়ে আমাদের দেশে এসেছেন। তুরস্ক ভবিষ্যতেও আরো আন্তর্জাতিক সিনেমা প্রজেক্টের ব্যাপারে সহযোগিতা করবে।’

বলিউডের জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘টাইগার’। এর তৃতীয় কিস্তি ‘টাইগার-থ্রি’। কিছুদিন আগে এই সিনেমার শুটিংয়ের জন্য রাশিয়ার উদ্দেশ্যে রওনা হন সালমান-ক্যাটরিনা। রাশিয়ায় প্রথম শিডিউলের শুটিং শেষে তুরস্কে অবস্থান করছেন তারা। এছাড়াও অস্ট্রিয়া, মরক্কোতে শুটিং হবে। টানা ৫০ দিন এই দেশগুলোর বিভিন্ন লোকেশনে শুটিং করবে সিনেমার টিম।

এর আগে এই ফ্র্যাঞ্চাইজির ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ দর্শকের কাছে বেশ ভালো সাড়া ফেলে। যশরাজ ফিল্মস প্রযোজিত ‘টাইগার থ্রি’ সিনেমাটি বেশ বড় পরিসরে নির্মাণের পরিকল্পনা চলছে। সিনেমার বাজেট ৩০০ কোটি রুপি। সিনেমাটি পরিচালনা করছেন মনীশ শর্মা।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ