ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘টাইগার’ নিয়ে পরিকল্পনায় পরিবর্তন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৮, ৯ ফেব্রুয়ারি ২০২১  
‘টাইগার’ নিয়ে পরিকল্পনায় পরিবর্তন

বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত অন্যতম ব্যবসাসফল ফ্র্যাঞ্চাইজি ‘টাইগার’। খুব শিগগির এই তৃতীয় কিস্তির শুটিং শুরু করবেন এই  অভিনেতা। কিন্তু করোনার কারণে সিনেমাটি নিয়ে পরিকল্পনায় পরিবর্তন আসছে।

এর আগে দুবাইয়ে ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিংয়ের পরিকল্পনা করেছিলেন নির্মাতারা। কিন্তু দেশটিতে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় ভিন্ন পথে হাঁটতে হচ্ছে। এখন নির্মাতারা দুবাইয়ের পরিবর্তে তুরস্কের ইস্তাম্বুলে শুটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন।

মিড-ডে পত্রিকায় প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে, গত ডিসেম্বর থেকে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে। আগামী মার্চে দুবাইয়ে এর শুটিংয়ের কথা ছিল। সালমান খানও শিডিউল নির্ধারণ করেছেন। কিন্তু সেখানে করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস পরিকল্পনায় পরিবর্তন এনেছে। তারা ইস্তাম্বুলে নতুন লোকেশন বছাইয়ের জন্য একটি টিম পাঠিয়েছে।

জানা গেছে, শাহরুখ খান অভিনীত যশরাজ ফিল্মসের ‘পাঠান’ সিনেমার লোকেশন যে টিম বাছাই করেছে, তারাই ‘টাইগার থ্রি’ সিনেমার লোকেশন নির্ধারণের কাজ করছেন। তবে শুটিং কোথায় হবে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন পরিচালক ও প্রযোজক।

‘টাইগার থ্রি’ সিনেমায় সালমানের বিপরীতে অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ। এই ফ্র্যাঞ্চাইজিটির প্রথম সিনেমা ‘এক থা টাইগার’ পরিচালনা করেন কবির খান। দ্বিতীয় সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’ পরিচালনা করেন আলী আব্বাস জাফর। তৃতীয় সিনেমাটিতে পরিচালকের আসনে থাকছে নতুন মুখ। এটি পরিচালনা করবেন মনীশ শর্মা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়