ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

তারকাদের হ্যাট্রিক বিয়ে

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৩, ৪ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ০৮:৩২, ৫ সেপ্টেম্বর ২০২১
তারকাদের হ্যাট্রিক বিয়ে

তারকাদের প্রেম-বিয়ে-সংসার নিয়ে ভক্তদের কৌতূহল আকাশছোঁয়া। অথচ তাদের ব্যক্তিজীবন, বিশেষ করে প্রিম-বিয়ের খবর অনেক সময় গোপন থাকে। আবার অনেকে জানিয়েও বিয়ের পিঁড়িতে বসেন। তবে এ ক্ষেত্রে বেশির ভাগ সময় সেটি হয় দ্বিতীয় বিয়ে। কিন্তু সম্প্রতি জানা গেল, বিয়ের ক্ষেত্রে হ্যাট্রিক করেছেন বেশ ক’জন জনপ্রিয় তারকা। সর্বশেষ ছোটপর্দার জনপ্রিয় অভিনতো জিয়াউল ফারুক অপূর্ব তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন জানা গেছে।

গত ২ সেপ্টেম্বর পারিবারিকভাবে আমেরিকা প্রবাসী শাম্মার সঙ্গে অপূর্বর বিয়ে হয়। এর আগে, গত বছর নাজিয়া হাসান অদিতির সঙ্গে ভেঙে যায় অপূর্বর দ্বিতীয় সংসার। ব্যক্তিগত কারণ দেখিয়ে দীর্ঘ ৯ বছরের সংসার জীবনের ইতি টানেন এই তারকা অভিনেতা। ২০২০ সালের ১৭ মার্চ করোনা মহামারির মধ্যে ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে বিচ্ছেদের কথা জানান নাজিয়া হাসান অদিতি। অপূর্ব-অদিতি দম্পতির আয়াশ নামে একটি পুত্র সন্তান রয়েছে।

অন্যদিকে, শাম্মার এটি দ্বিতীয় বিয়ে। প্রথম স্বামীর সঙ্গে ডিভোর্স হয়ে যাওয়ার পর তিনি নিঃসঙ্গ ছিলেন। কিন্তু কিছুদিন আগে অপূর্বর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তার ১৩ বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে।

এর আগে ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। যদিও এর পরের বছরের ফেব্রুয়ারিতেই ডিভোর্স হয়ে যায় তাদের। ওই বছরের ১৪ জুলাই অপূর্ব পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন।

এ দিকে গত আগস্ট মাসের শেষ সপ্তাহে তৃতীয়বারের মতো বিবাহ বন্ধনে আবদ্ধ হন জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। তার স্বামী অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার এবং গীতিকবি মহসীন মেহেদী। করোনা পরিস্থিতির কারণে ঘরোয়া আয়োজনে তাদের বিয়ে সম্পন্ন হয়। গানের সুবাদে মহসীন মেহেদীর সঙ্গে ন্যানসির পরিচয় আগে থেকেই ছিল। গত বছর মহসীনের লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন এই গায়িকা। গানটি সিএমভি থেকে প্রকাশ পায়। এরপর থেকেই দুজনের মধ্যে সখ্য গড়ে ওঠে।

নন্দিত চিত্রনায়ক প্রয়াত সালমান শাহ্’র স্ত্রী সামিরার নাম মিডিয়া অঙ্গনে পরিচিতি। সালমান শাহ জীবিত থাকা অবস্থায় নামটি বিনোদন পাতায় অসংখ্যবার প্রকাশিত হয়েছে। এছাড়া সালমান শাহর মৃত্যুর পরও বিভিন্ন সময় তাকে খবরের শিরোনাম হতে হয়েছে। ঢাকাই চলচ্চিত্রের ধ্রুবতারা সালমান শাহ ভালোবেসে বিয়ে করেছিলেন সামিরাকে।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর অকাল মৃত্যু ঘটে এই নায়কের। এরপর সালমান শাহ’র ঘনিষ্ঠ বন্ধু মোশতাক ওয়াইজকে বিয়ে করেন সামিরা। কিছুদিন আগে তৃতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হন সামিরা। সামিরার বর্তমান স্বামী সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষক ইশতিয়াক আহমেদ। গত ১৫ জুলাই সামিরা ও ইশতিয়াকের দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। 

বছরের শুরুতে বিয়ের খবর দেন জনপ্রিয় সংগীত তারকা হাবিব ওয়াহিদ। গত ১২ জানুয়ারি আফসানা চৌধুরী শিপাকে তিনি বিয়ে করেন। এটি তার তৃতীয় বিয়ে। হাবিবের স্ত্রী শিপা ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগের ছাত্রী। পপস্টার ফেরদৌস ওয়াহিদের পুত্র হাবিব ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবায়নাকে। সে বিয়ে বেশিদিন টেকেনি। এরপর হাবিব ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে বিয়ে করেন চট্টগ্রামের মেয়ে রেহানকে। সে সংসারও ভেঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি।

ঢাকা/তারা

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়