Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৪ ১৪২৮ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪৩

কারিনার সঙ্গে দ্বন্দ্ব মিটিয়ে ফেললেন কঙ্গনা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৪, ২১ সেপ্টেম্বর ২০২১  
কারিনার সঙ্গে দ্বন্দ্ব মিটিয়ে ফেললেন কঙ্গনা?

জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান। ২১ সেপ্টেম্বর তার জন্মদিন। বিশেষ দিনটি পরিবারের সঙ্গে পালন করছেন এই অভিনেত্রী।

এদিকে বলিউডে স্বজনপ্রীতি নিয়ে সবসময় সোচ্চার থাকেন অভিনেত্রী কঙ্গনা রাণৌত। তারকা সন্তানদের সঙ্গে প্রায়ই দ্বন্দ্বে জড়ান তিনি। অতীতে কারিনার সঙ্গেও এই অভিনেত্রী দ্বন্দ্বে জড়িয়েছেন। তবে দ্বন্দ্ব ভুলে কারিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ‘থালাইভি’ অভিনেত্রী।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম স্টোরিতে কারিনাকে ট্যাগ করে তিনি লিখেছেন, ‘তাদের মধ্যে সবচেয়ে চমৎকার নারীকে জন্মদিনের শুভেচ্ছা।’ পাশাপাশি এই অভিনেত্রীর ছবির কোলাজ পোস্ট করেছেন কঙ্গনা।

কিছুদিন আগে শোনা গিয়েছিল ‘রামায়ণ’ অবলম্বনে নির্মিত ‘সীতা-দ্য ইনকারনেশন’ সিনেমায় সীতা চরিত্রে কারিনাকে প্রস্তাব দেওয়া হয়েছে। কিন্তু এই অভিনেত্রী পারিশ্রমিক বেশি চাওয়ায় তার পরিবর্তে কঙ্গনাকে নেওয়া হয়েছে। অনেকেই ধারণা করেছিলেন, নতুন করে হয়তো এই দুই অভিনেত্রীর মনোমালিন্য শুরু হবে। তবে শুরুর আগেই সেই বিতর্কের ইতি টানলেন কঙ্গনা।

কারিনা কাপুর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আংরেজি মিডিয়াম’। গত বছর মুক্তি পায় এটি। আমির খানের বিপরীতে ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় দেখা যাবে তাকে। ইতোমধ্যে এই সিনেমার শুটিং শেষ করেছেন কারিনা। চলতি বছর ডিসেম্বরে এটি মুক্তির কথা রয়েছে।

অন্যদিকে, সম্প্রতি মুক্তি পেয়েছে কঙ্গনা অভিনীত সিনেমা ‘থালাইভি’। এছাড়া ‘ধাকড়’, ‘তেজাস’ ও ‘মণিকর্ণিকা রিটার্ন: দ্য লিজেন্ড অব ডিড্ডা’ সিনেমায় এই অভিনেত্রীকে দেখা যাবে।

ঢাকা/মারুফ

সর্বশেষ