ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সৈকতে উষ্ণতা ছড়াচ্ছেন ‘বালিকা বধূ’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১১, ২৩ সেপ্টেম্বর ২০২১  
সৈকতে উষ্ণতা ছড়াচ্ছেন ‘বালিকা বধূ’

মাথায় ঘোমটা, পরনে লেহেঙ্গা চোলি, গায়ে ভারি গহনা— এমন বেশে প্রথম পর্দায় হাজির হয়েছিলেন ‘বালিকা বধূ’ খ‌্যাত অভিনেত্রী অবিকা গোর।

হিন্দি ভাষার এই ধারাবাহিক নাটকে আনন্দী চরিত্রে অভিনয় করে ‘বালিকা বধূ’ হিসেবেই অধিক পরিচিতি লাভ করেন। সেই বালিকা বধূর এখন বয়স বেড়েছে। মিলিন্দ চাদওয়ানির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। প্রেমিককে নিয়ে ছুটি কাটাতে উড়ে গেছেন মালদ্বীপে। শুধু তাই নয়, বধূ বেশ ছেড়ে খোলামেলা পোশাকে সমুদ্র সৈকতে উষ্ণতা ছড়াচ্ছেন ২৪ বছর বয়েসী এই নায়িকা। সোশ‌্যাল মিডিয়ায় তারই ঝলক নিজেই দেখালেন অবিকা গোর।

‘বালিকা বধূ’র সৈকতের ভিডিও দেখতে ক্লিক করুন

অবিকার ইনস্টাগ্রামে শুধু তার খোলামেলা ছবি ভেসে বেড়াচ্ছে। স্নান-পোশাকে একাধিক ছবিতে ধরা দিয়েছেন তিনি। কখনো নীল রঙের স্নান পোশাকে খোলা চুলে দেখা যায় তাকে, কখনো আবার বালিতে শুয়ে খেলায় মেতেছেন ‘বালিকা বধূ’। মালদ্বীপে যাওয়ার পর থেকে এসব ছবি পোস্ট করছেন তিনি। এ নিয়ে নেটিজেনদের প্রশ্ন—তবে কি চিরাচরিত বালিকা বধূর বলয় ভেঙে নতুনভাবে সামনে আসতে চাচ্ছেন অবিকা? যদিও তার উত্তর মেলেনি।

২০০৮ সালে ‘বালিকা বধূ’ ধারাবাহিক নাটকের মধ‌্য দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন অবিকা। ২০১৩ সালে ‘উইয়ালা জাম্পালা’-এর মাধ্যমে তেলুগু চলচ্চিত্রে অভিষেক হয় তার। এ সিনেমার জন‌্য সাউথ ইন্ডিয়ান ইন্টারন‌্যাশনাল মুভি অ‌্যাওয়ার্ড (তেলুগু) বিভাগে পুরস্কার লাভ করেন অবিকা।

‘বালিকা বধূ’র সৈকতের ভিডিও দেখতে ক্লিক করুন

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়