Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৮ ||  ২০ রবিউস সানি ১৪৪৩

ভিডিও গেমের চরিত্রে মেহজাবীন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২১, ২৭ অক্টোবর ২০২১   আপডেট: ১৭:২৪, ২৭ অক্টোবর ২০২১
ভিডিও গেমের চরিত্রে মেহজাবীন

সিঁড়িতে বসে আছেন ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তার মাথার রঙিন চুল জুটি বাঁধা। ঠোঁটে লিপস্টিক। সাজ-পোশাকে ষোলআনা ‘দ‌্য কিং অব ফাইটারস ৯৬’ গেমের কাল্পনিক চরিত্র লিওনা হেইডার্নের। ফেসবুকে পোস্ট করা কয়েকটি ছবিতে এমন লুকে ধরা দিয়েছেন তিনি। এসব ছবির ক‌্যাপশনে মেহজাবীন লিখেছেন—‘দ‌্য কিং অব ফাইটারস ৯৬’।

ছবিগুলো পোস্ট করার এক ঘণ্টার মধ‌্যে তাতে রিঅ‌্যাক্ট পড়ে এক লাখের বেশি। অসংখ‌্য ইতিবাচক মন্তব‌্যে ভরে আছে কমেন্ট বক্স। প্রিয় অভিনেত্রীকে এমন রূপে দেখে প্রশংসা করছেন তার ভক্ত-অনুরাগীরা। কিন্তু হঠাৎ এমন রূপে কেন হাজির হলেন মেহজাবীন? খোঁজ নিয়ে জানা যায়, এসব ছবি একটি বিজ্ঞাপনের শুটিংয়ের। বিজ্ঞাপনচিত্রটিতে মেহজাবীনকে লিওনা হেইডার্নের চরিত্রে দেখা যাবে।

‘দ‌্য কিং অব ফাইটারস ৯৬’ গেমটি তৈরি করেছে জাপানের একটি প্রতিষ্ঠান। জনপ্রিয় এই গেমের অন‌্যতম প্রধান চরিত্র লিওনা হেইডার্ন। যে নানা চড়াই-উতরাই পেরিয়ে লক্ষে পৌঁছান। গেমটির প্রাণ বলা যায় কাল্পনিক চরিত্র লিওনাকে।

বছর জুড়েই শুটিং নিয়ে ব‌্যস্ত সময় পার করেন মেহজাবীন চৌধুরী। সময় পেলেই পরিবার নিয়ে অবকাশ যাপনের জন‌্য উড়ে যান বিভিন্ন স্থানে। মাঝে মধ‌্যে দেশের বাইরে যেতেও দেখা যায় তাদের। তারই ধারাবাহিকতায় কিছু দিন আগে পুরো পরিবারসহ কক্সবাজারে গিয়েছিলেন তিনি। পরিবারের সঙ্গে কাটানো কোয়ালিটি টাইমের বিশেষ মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ারও করেন। অবসর কাটিয়ে ঢাকায় ফিরে আবারো ব‌্যস্ত হয়ে পড়েছেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়