ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বক্স অফিসে রজনীকান্তের ধামাকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৯, ৫ নভেম্বর ২০২১  
বক্স অফিসে রজনীকান্তের ধামাকা

ভারতের তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। দীপাবলি উপলক্ষে বৃহস্পতিবার (৪ নভেম্বর) প্রায় দুই হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই অভিনেতার ‘আনাত্তে’। প্রথম দিনেই দর্শকের কাছে ভালো সাড়া পেয়েছে সিনেমাটি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ধামাকা দিয়ে বক্স অফিসে শুরু হয়েছে রজনীকান্তের। তামিলনাড়ু বক্স অফিসে প্রথম দিনে সিনেমাটির আয় ২৫-৩০ কোটি রুপি। এছাড়া বক্স অফিস বিশ্লেষক রমেশ বালা জানিয়েছেন, যুক্তরাজ্য ও ইউরোপের দেশগুলোতে প্রথম শো থেকে সিনেমাটির আয় হয়েছে প্রায় ১১.২৫ কোটি রুপি। এছাড়া তেলেগু ভাষাতেও সিনেমাটি মুক্তি দেওয়া হয়েছে। সেখানেও বাজিমাত করেছে এটি।

সিনেমার গল্পে রজনীকান্ত গ্রামের প্রভাবশালী ব্যক্তি। তার সবকিছুই বোন মিনাক্ষীকে কেন্দ্র করে। বোনের বিয়ের পর স্বামীর সঙ্গে কলকাতা গেলে শুরু হয় নানা বিপত্তি। তার সাহায্যে এগিয়ে আসেন রজনীকান্ত। এভাবেই এগিয়ে চলে গল্প।

‘আনাত্তে’ সিনেমাটি রচনা ও পরিচালনা করেছেন শিবা। এতে রজনীকান্ত ছাড়াও কেন্দ্রীয় চরিত্রে আছেন কীর্তি সুরেশ ও নয়নতারা। সিনেমাটিতে রজনীকান্তের বোনের ভূমিকায় অভিনয় করছেন কীর্তি। অন্যদিকে, প্রেমিকার চরিত্রে আছেন নয়নতারা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়