ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বাবার সঙ্গে তুলনা নিয়ে যা বললেন সুনীল পুত্র

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৩, ৩ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৭:২৬, ৩ ডিসেম্বর ২০২১
বাবার সঙ্গে তুলনা নিয়ে যা বললেন সুনীল পুত্র

জনপ্রিয় বলিউড অভিনেতা সুনীল শেঠি। তার পথ ধরে বলিউডে পা রাখলেন ছেলে আহান শেঠি। শুক্রবার (৩ ডিসেম্বর) মুক্তি পেয়েছে সুনীল পুত্রের ‘তাড়াপ’ সিনেমাটি।

এদিকে অভিষেক হতেই বাবার সঙ্গে আহানের তুলনা শুরু হয়েছে। এক সাক্ষাৎকারে এই বিষয়ে সুনীল পুত্র বলেন, ‘না, আমি আমার মতো হতে চাই। অবশ্যই আমার বাবার ইন্ডাস্ট্রিতে অনেক সুনাম রয়েছে। কিন্তু আমার মতোই থাকতে চাই। নিজেকে কখনোই হারিয়ে ফেলতে চাই না। কারণ বাবার ইমেজটা টিকিয়ে রাখতে হবে। মা-বাবা আমাকে খুব ভালোভাবে শিক্ষা দিয়েছেন। সব সময় বিনয়ী থাকতে শিখিয়েছেন। কিন্তু এ নিয়ে কোনো চাপ নিতে চাই না।’

আহান জানান, বাবা তাকে ভালো মানুষ হওয়ার শিক্ষা দিয়েছেন। তার ভাষায়, ‘ছোট বেলায় বাবা আমাকে উপদেশ দিতেন, ভালো অভিনেতা হতে না পারলেও ভালো মানুষ হতে হবে। কোনো শুক্রবার যদি আমার সিনেমা মুক্তি পায় তাহলে ভয় না পেতে বলেছেন। হয়তো সিনেমা ভালো ব্যবসা করবে আবার না-ও করতে পারে। এ নিয়ে বিচলিত না হওয়ার পরামর্শ দিয়েছেন।

‘তাড়াপ’ পরিচালনা করেছেন মিলান লুথারিয়া। ২০১৮ সালে মুক্তি পাওয়া তেলেগু ভাষার ‘আরএক্স ১০০’ সিনেমার রিমেক এটি। এতে আহানের বিপরীতে অভিনয় করছেন তারা সুতারিয়া।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়