ঢাকা     সোমবার   ২৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৩ ১৪৩১

প্রেমিকের সেঞ্চুরি, উচ্ছ্বসিত সুনীল কন‌্যা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪২, ১৩ আগস্ট ২০২১   আপডেট: ১৩:০৮, ১৩ আগস্ট ২০২১
প্রেমিকের সেঞ্চুরি, উচ্ছ্বসিত সুনীল কন‌্যা

ভারতীয় ক্রিকেটার ও বলিউড অভিনেত্রীদের প্রেম নতুন নয়। এ তালিকায় যুক্ত হয়েছেন ক্রিকেটার লোকেশ রাহুল ও অভিনেতা সুনীল শেঠির মেয়ে অভিনেত্রী আথিয়া শেঠি। কয়েক বছর ধরেই সম্পর্কে রয়েছেন এই যুগল।

বর্তমানে ভারতীয় ক্রিকেট দল অবস্থান করছে ইংল‌্যান্ডে। সুনীল কন‌্যা আথিয়াও এখন সেখানে রয়েছেন। কয়েক দিন আগে লোকেশ রাহুল ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় সেঞ্চুরি করেছেন। এতে দারুণ খুশি এই বলিউড অভিনেত্রী! নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিও পোস্ট করে রাহুলের সেঞ্চুরি উদযাপন করেছেন আথিয়া। আর তাতে একাধিক সেলিব্রেশন ইমোজির সঙ্গে একটা লাল হার্ট ইমোজিও জুড়ে দিয়েছেন তিনি। যদিও সে ভিডিও স্টেডিয়াম থেকে নয়, টিভি স্ক্রিন থেকে রেকর্ড করা।

মেয়ে আথিয়ার বিষয়ে সুনীল শেঠিকে জিজ্ঞাসা করা হলে এ অভিনেতা বলেন, ‘হ্যাঁ, আথিয়া এখন ইংল্যান্ডে। তবে সঙ্গে ওর ভাই আহান রয়েছে। আর কিছু জানতে হলে ওদের সঙ্গে যোগাযোগ করুন।’

এর আগে মেয়ের প্রেমের সম্পর্ক নিয়ে সুনীল শেঠি ভারতীয় সংবাদমাধ‌্যমে বলেছিলেন—‘আমরা সন্তানদের পাশাপাশি তারা যাদের সঙ্গে প্রেম করছে তাদেরও পছন্দ করি। তাদের অনেক ভালোবাসি। আমি মনে করি, কাজের চেয়ে জীবনে সুখী থাকাটাই এখন অনেক বেশি জরুরি। কারণ এটিই দিন দিন হারিয়ে যাচ্ছে।’

গত বছর ফেব্রুয়ারির দিকে আথিয়া-রাহুলের প্রেমের সম্পর্ক শুরু। জানা যায়, বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জন কাপুরের মাধ্যমে এ দুজনের পরিচয়। গত এপ্রিলে ইনস্টাগ্রামে রাহুল-আথিয়ার সঙ্গে একটি ছবি পোস্ট করেন আকাঙ্ক্ষা। এরপর প্রায়ই আথিয়া-রাহুলকে একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যায়। তারপরই এই জুটির প্রেমের গুঞ্জন চাউর হয়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়