ঢাকা     শনিবার   ২২ জুন ২০২৪ ||  আষাঢ় ৮ ১৪৩১

বিশ্বকাপ দল থেকে ছিটকে গেলেন হোল্ডার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৮, ২৬ মে ২০২৪   আপডেট: ২২:৪৭, ২৬ মে ২০২৪
বিশ্বকাপ দল থেকে ছিটকে গেলেন হোল্ডার

ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার জ্যাসন হোল্ডারের টি-টোয়েন্টি বিশ্বকাপ আর খেলা হলো না। ইনজুরির কারণে তিনি সংক্ষিপ্ত ফরম্যাটের বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন। আজ রোববার (২৬ মে, ২০২৪) রাতে তার বদলি খেলোয়াড় হিসেবে বাহাতি পেসার ওবেদ ম্যাককয়কে বিশ্বকাপ দলে অন্তর্ভূক্ত করা হয়েছে। যিনি ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলছেন।

চলতি মাসের শুরুতে কাউন্টি চ্যাম্পিয়নশিপে ওরচেস্টারশায়ার হয়ে খেলার সময় ইনজুরিতে পড়েন হোল্ডার। ওই ম্যাচে সেঞ্চুরিও করেছিলেন তিনি। আজ এক বিবৃতি দিয়ে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ জানিয়েছে হোল্ডার বিশ্বকাপে খেলতে পারবেন না। যদিও সুনির্দিষ্ট করে কোনো কারণ উল্লেখ করেনি।

বিবৃতিতে উইন্ডিজ লিখে, ‘জ্যাসন আমাদের দলের অভিজ্ঞ খেলোয়াড়। তার অনুপস্থিতি আমরা মাঠ ও মাঠের বাইরে খুব করে অনুভব করবো। আমরা আবার পুরোপুরি ফিট জ্যাসনকে পাওয়ার অপেক্ষায় আছি। জ্যাসনের মতো একজন অভিজ্ঞ ও সামর্থবান ক্রিকেটারকে হারালেও ওবেদ ম্যাককয়ের প্রতি আমাদের আস্থা ও বিশ্বাস রয়েছে। ওবেদ ইতোমধ্যে তার সামর্থ ও দেশের প্রতি প্রতিশ্রুতির প্রমাণ দেখিয়েছে। আশা করছি এই সুযোগ তাকে আন্তর্জাতিক পর্যায়ে আরও প্রতিভা দেখানোর সুযোগ দিবে। আমরা বিশ্বাস করি সে আমাদের দলে সতেজতা ও ডায়নামিক শক্তি আনতে পারবে।’

পাশাপাশি ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ পাঁচজন রিজার্ভ খেলোয়াড় যুক্ত করেছে। তারা হলেন- কাইল মায়ার্স, ম্যাথিউ ফোর্ড, ফাবিয়ান অ্যালেন, হেইডেন ওয়ালশ ও আন্দ্রে ফ্লেচার। তাদের ১৫ সদস্যের দলে যদি নতুন করে কেউ ইনজুরিতে পড়ে তাহলে রিজার্ভ থেকে নেওয়া হবে।

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড:
রোভম্যান পাওয়েল (অধিনায়ক), আলজারি জোসেফ (সহ-অধিনায়ক), জনসন চার্লস, রোস্টন চেজ, শিমরন হেটমায়ার, শামার জোসেফ, ব্র্যান্ডন কিং, নিকোলাস পুরান, শেই হোপ, আন্দ্রে রাসেল, রোমারিও শেফার্ড, ওবেদ ম্যাককয়, আকিল হোসেইন, গুদাকেশ মতি ও শেরফানে রাদারফোর্ড।

ট্রাভেল রিজার্ভ:
কাইল মায়ার্স, ম্যাথিউ ফোর্ড, ফ্যাবিয়ান অ্যালেন, হেইডেন ওয়ালশ ও আন্দ্রে ফ্লেচার।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়