ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

শ্রুতির যত প্রেমিকেরা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৬, ২৯ জানুয়ারি ২০২২   আপডেট: ১০:৩৩, ২৯ জানুয়ারি ২০২২
শ্রুতির যত প্রেমিকেরা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান। বলিউডেও অভিনয় করেছেন তিনি। তার আরেক পরিচয় তিনি তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা কমল হাসানের কন্যা।

সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে বছরজুড়েই আলোচনায় থাকেন শ্রুতি। শোবিজ অঙ্গনের তারকা ছাড়াও অনেকের সঙ্গে তার প্রেমের ‍গুঞ্জন প্রকাশ্যে এসেছে। বর্তমানে বন্ধু শান্তনু হাজারিকার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এই নায়িকা। কিছুদিন আগে এ সম্পর্কের কথা স্বীকারও করেছেন তিনি। শ্রুতি হাসানের প্রেমিকদের নিয়ে এই প্রতিবেদন।

ধানুশের সঙ্গে শ্রুতি হাসান

২০১২ সালে মুক্তি পায় ঐশ্বরিয়া রজনীকান্ত নির্মিত ‘থ্রি’ সিনেমা। রোমান্টিক সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন শ্রুতি হাসান ও ধানুশ। ধানুশ ব্যক্তিগত জীবনে সংসার বেঁধেছেন এ সিনেমার পরিচালক ঐশ্বরিয়ার সঙ্গে। কিন্তু সিনেমাটিতে অভিনয় করতে গিয়ে শ্রুতি হাসানের সঙ্গে ধানুশের প্রেমের গুঞ্জন চাউর হয়। এ নিয়ে ঐশ্বরিয়ার সঙ্গে ধানুশের দাম্পত্য জীবনে টানাপড়েন তৈরি হয়েছিল। এর এক দশক পর ঐশ্বরিয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা দিয়েছেন ধানুশ।

শ্রুতি হাসানের সঙ্গে নাগা চৈতন্য

দক্ষিণী সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক নাগা চৈতন্য। এ নায়কের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন শ্রুতি হাসান। ২০১৩ সালে নাগার সঙ্গে প্রথম দেখা হয় শ্রুতির। শোনা যায়, সামান্থা রুথ প্রভুর সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে শ্রুতির প্রেমে ডুবে ছিলেন নাগা। শুধু তাই নয়, এ জুটি বিয়ে করতে যাচ্ছেন এমন খবরে সরব ছিল দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি। কিন্তু পরবর্তীতে নাগার সঙ্গে সম্পর্কের ইতি টানেন এই অভিনেত্রী।

রণবীর কাপুর ও শ্রুতি হাসান

বলিউডের প্রেমিক পুরুষ রণবীর কাপুর। ফিল্ম ইন্ডাস্ট্রির তাবর তাবর অভিনেত্রীর সঙ্গে জড়িয়েছে তার নাম। কয়েক বছর আগে রণবীরের সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করেন শ্রুতি হাসান। তারপর শুরু হয় এ জুটির প্রেমের গুঞ্জন। পরবর্তীতে এ জুটি দাবি করেন—এই খবর সম্পূর্ণ ভিত্তিহীন। তারপর সময়ের সঙ্গে নিবে যায় তাদের প্রেমের গুঞ্জনের আগুন। ২০১৪ সালে শ্রুতি হাসানের নাম জড়ায় ভারতের জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার সুরেশ রায়নার সঙ্গে। শোনা যায়, সময় পেলেই সুরেশ রায়নার সঙ্গে গোপনে দেখা করেন শ্রুতি। তবে এ বিষয়ে বরাবরই মুখে কুলুপ এঁটেছিলেন এই যুগল।

মাইকেল করসেল নামে যুক্তরাজ্যের এক যুবকের সঙ্গে দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেছেন শ্রুতি। লন্ডনে এক বন্ধুর মাধ্যমে তাদের পরিচয়। ডায়নোসর পাইল-আপ নামের একটি রক ব্যান্ডের সঙ্গে একটি গান রেকর্ড করতে গিয়ে পরিচয় হয় তাদের। পরবর্তীতে প্রেমের সম্পর্কে জড়ান তারা। প্রেমের সম্পর্ককে পরিণতি দেয়ার পরিকল্পনাও করছিলেন শ্রুতি। এজন্য তার বাবা-মায়ের সঙ্গে মাইকেল করসেলের পরিচয় করিয়েও দিয়েছেন।

মাইকেল করসেল ও শান্তনু হাজারিকার সঙ্গে শ্রুতি (বাঁ থেকে)

শ্রুতির বাবা-মাও এ বিয়েতে সম্মতি দিয়েছিলেন। তাদের পারিবারিক অনুষ্ঠানেও হাজির হতে দেখা গেছে মাইকেলকে। কিন্তু আকস্মিকভাবে এ জুটির ছন্দপতন ঘটে; ভেঙে যায় তাদের সম্পর্ক। মাইকেলের সঙ্গে বিচ্ছেদের পর বেশ ভেঙে পড়েছিলেন শ্রুতি। এই ধাক্কা কাটিয়ে উঠতে অনেক দিন আড়ালে ছিলেন তিনি। পরে শান্তনু হাজারিকার সঙ্গে সম্পর্কে জড়ান শ্রুতি হাসান।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়