ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ফের হাতে হাত রেখে ক্যামেরাবন্দি হৃতিক-সাবা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০২, ৫ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ১৩:৩১, ৫ ফেব্রুয়ারি ২০২২
ফের হাতে হাত রেখে ক্যামেরাবন্দি হৃতিক-সাবা

জনপ্রিয় বলিউড অভিনেতা হৃতিক রোশান। সম্প্রতি অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে তার প্রেমের গুঞ্জন চাউর হয়। এরই মধ্যে আবারো একসঙ্গে ক্যামেরাবন্দি হলেন তারা।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) রাতে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় নৈশভোজে গিয়েছিলেন হৃতিক-সাবা। বের হওয়ার সময় হাতে হাত রাখেন তারা। এই সময় ফটোসাংবাদিকরা তাদের ক্যামেরাবন্দি করতে চাইলে চুল দিয়ে মুখ ঢাকার চেষ্টা করেন সাবা।

সাবা আজাদ একজন মডেল, গায়িকা ও অভিনেত্রী। তার পুরো নাম সাবা সিং গ্রেওয়াল। ২০০৮ সালে ‘দিল কবাডি’ দিয়ে বলিউড সিনেমায় নাম লেখান। ২০১১ সালে অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ সিনেমাতে। ২০২১ সালে ‘ফিলস লাইক ইশক’ সিনেমায় তাকে দেখা গেছে।

এর আগে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁ থেকে হৃতিক ও তাকে হাতে হাত রেখে বের হতে দেখা যায়। হঠাৎ এই অভিনেত্রীর সঙ্গে হৃতিককে দেখে বলিপাড়ায় তাদের সম্পর্ক নিয়ে কানাঘুষা শুরু হয়েছে। অনেকেই মনে করছেন— প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তারা।

জানা গেছে, হিন্দি মিউজিক ইন্ডাস্ট্রির একজন বন্ধুর মাধ্যমে হৃতিক ও সাবার পরিচয়। প্রথম পরিচয়ের পর পরস্পরের সঙ্গে যোগাযোগ বজায় রাখেন তারা। সম্প্রতি দেখা করেন। তবে শোনা যাচ্ছে, কাজ নিয়ে আলোচনার জন্যই নাকি তারা দু’জন নৈশভোজে গিয়েছিলেন।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়