ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

মাস্কে ঢাকা মুখ, হৃতিকের সঙ্গে কে এই রহস্যময় নারী?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩২, ২৯ জানুয়ারি ২০২২   আপডেট: ১৭:৩৫, ২৯ জানুয়ারি ২০২২
মাস্কে ঢাকা মুখ, হৃতিকের সঙ্গে কে এই রহস্যময় নারী?

বলিউড অভিনেতা হৃতিক রোশান। প্রায় এক দশক আগে সুজান খানের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টেনেছেন। সম্প্রতি এক নারীর হাত ধরা অবস্থায় এই অভিনেতাকে দেখা গেছে।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যায়, নৈশভোজ সেরে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁ থেকে বের হচ্ছেন হৃতিক। এই অভিনেতার সঙ্গে একজন নারী, যার মুখ মাস্কে ঢাকা। তার হাত ধরে গাড়িতে ওঠেন হৃতিক।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর ওই নারীর পরিচয় নিয়ে কৌতূহল প্রকাশ করেছেন হৃতিকের ভক্তরা। ভিডিওটির নিচে একজন প্রশ্ন করেছেন, ‘তিনি কে?’ অপর একজন লিখেছেন, ‘তিনি কে? আমাদের জানা প্রয়োজন’। অন্য একজন জানতে চেয়েছেন, ‘প্রেমিকা? নাম কি?’

তবে ভক্তদের মধ্যেই একজন এই রহস্যময় নারীর পরিচয় জানিয়েছেন। সেই ভক্তের দাবি, হৃতিকের সঙ্গে থাকা সেই নারী সাবা আজাদ। সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সি’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। যদিও ভক্তদের এত কৌতূহল সত্ত্বেও এ বিষয়ে হৃতিক এখনো কোনো সাড়া দেননি।

২০০০ সালের ২০ ডিসেম্বর হৃতিক-সুজানের বিয়ে হয়। ২০০৬ সালে হৃহান এবং ২০০৮ সালে হৃদানের জন্ম হয়। ২০১৩ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন হৃতিক-সুজান। ২০১৪ সালে আনুষ্ঠানিকভাবে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। আলাদা থাকলেও প্রায়ই দু’জন মিলে সন্তানদের সঙ্গে সময় কাটান। এছাড়া পরস্পরের পারিবারিক অনুষ্ঠানেও যোগ দেন তারা। সম্প্রতি গুঞ্জন শোনা যায়, ‘বিগ বস’ রিয়েলিটি শো খ্যাত আলি গনির ভাই টিভি অভিনেতা আর্সলান গোনির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সুজান।

হৃতিকের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ওয়ার’। ২০১৯ সালে মুক্তি পায় এটি। তার পরবর্তী সিনেমা ‘ফাইটার’। বর্তমানে তামিল ভাষার ‘বিক্রম বেদা’ সিনেমার হিন্দি রিমেক নিয়ে ব্যস্ত এই অভিনেতা। এছাড়া ‘কৃষ-ফোর’ সিনেমায় দেখা যাবে তাকে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়