ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘পুষ্পা’ সিনেমার দ্বিতীয় অংশে কত পারিশ্রমিক নিচ্ছেন আল্লু-রাশমিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৩, ৭ এপ্রিল ২০২২   আপডেট: ০৮:৫৭, ৭ এপ্রিল ২০২২
‘পুষ্পা’ সিনেমার দ্বিতীয় অংশে কত পারিশ্রমিক নিচ্ছেন আল্লু-রাশমিকা

চলতি বছরের বহুল আলোচিত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। গত ডিসেম্বরের শেষের দিকে মুক্তি পায় সুকুমার পরিচালিত এ সিনেমা। মুক্তির পর বক্স অফিসে বাজিমাত করেছে; পাশাপাশি দর্শক-সমালোচকদের ভূয়সী প্রশংসা কুড়িয়েছে এই সিনেমা।

‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা। খুব শিগগির সিনেমাটির দ্বিতীয় পার্টের শুটিং শুরু করবেন তারা। ‘পুষ্পা’ সিনেমার প্রথম পার্ট ব্যবসায়ীকভাবে সফল হওয়ায় দ্বিতীয় পার্টে অভিনয়শিল্পীদের পারিশ্রমিক নিয়ে জোর জল্পনা চলছে। কিন্তু কতটা টাকা পারিশ্রমিক নিচ্ছেন আল্লু অর্জুন-রাশমিকা?

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, দর্শকরা এখন ‘পুষ্পা-টু’ সিনেমার অপেক্ষায় রয়েছেন। এরই মধ্যে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে। সিনেমাটিতে আল্লু অর্জুন ও ফাহাদ ফসিলের জন্য হাই অক্টেন অ্যাকশন দৃশ্য রাখার পরিকল্পনা করেছেন পরিচালক।

প্রযোজনা প্রতিষ্ঠান মিথরি মুভি মেকার পরিচালক সুকুমারকে ৪৫ কোটি রুপি পারিশ্রমিক দেবেন। আর হিন্দি ভার্সন থেকে আয়কৃত পুরো অর্থ পারিশ্রমিক হিসেবে পাবেন আল্লু অর্জুন। পুষ্পার দ্বিতীয় পার্টে রাশমিকাকে মোটা অঙ্কের পারিশ্রমিক দেওয়ার পরিকল্পনা করেছেন প্রযোজক। রাশমিকা প্রথম পার্টে যে পারিশ্রমিক পেয়েছিলেন, সম্ভবত তার দুই গুণ পাবেন দ্বিতীয় পার্টের জন্য। 

প্রথমে শোনা যায়, দ্বিতীয় পার্টের আইটেম গানে থাকবেন না সামান্থা রুথ প্রভু। তার পরিবর্তে আইটেম গানে পারফর্ম করবেন দিশা পাটানি। তবে সংবাদমাধ্যমটিকে একটি সূত্র বলেন—‘‘পুষ্পা’ সিনেমার দ্বিতীয় পার্টেও থাকবেন সামান্থা। এ পার্টেও আইটেম গানে পারফর্ম করবেন তিনি।’

‘পুষ্পা’ সিনেমার প্রথম পার্টের আইটেম গানে পারফর্ম করার জন্য সামান্থা ৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন। তবে দ্বিতীয় পার্টের জন্য কত পারিশ্রমিক নেবেন তা অবশ্য জানা যায়নি।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়