ঢাকা     বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯ ||  ১৮ মহরম ১৪৪৪

নতুন প্রেম, বিয়ে নিয়ে যা বললেন শ্রুতি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৪, ৩০ জুন ২০২২   আপডেট: ০৮:১১, ৩০ জুন ২০২২
নতুন প্রেম, বিয়ে নিয়ে যা বললেন শ্রুতি

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান। বলিউডেও অভিনয় করেছেন তিনি। তার আরেক পরিচয় তিনি তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা কমল হাসানের মেয়ে।

সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই খবরে থাকেন শ্রুতি। অনেকবারই তার প্রেম-বিয়ের গুঞ্জন উঠেছে। সর্বশেষ মাইকেল করসেল নামে এক ব্রিটিশ যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। গত বছরের শুরুতে তাদের বিচ্ছেদ হয়।

এদিকে দিল্লির ডুডল আর্টিস্টি শান্তনু হাজারিকার সঙ্গে নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শ্রুতি হাসান। সম্পর্কের বিষয়টি তারা দু’জনেই স্বীকার করেছেন। এদিকে শোনা যাচ্ছে, খুব শিগগির বিয়ে করবেন শ্রুতি-শান্তনু। কিন্তু এই গুঞ্জন কতটা সত্যি? এ বিষয়ে কথা বলেছেন শ্রুতি হাসান।

টাইমস অব ইন্ডিয়াকে শ্রুতি হাসান বলেন—‘খুব শিগগির বিয়ের পিঁড়িতে বসার কোনো পরিকল্পনা নেই।’ তবে বিয়ে নিয়ে পরিকল্পনা কী? এ প্রশ্নের উত্তরে শ্রুতি হাসান বলেন—‘এ বিষয়ে আমার কোনো ধারণাই নেই। সুতরাং আমার কোনো উত্তরও নেই।’

কয়েক মাস আগে শ্রুতি হাসানের সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়ে মুখ খুলেন শান্তনু হাজারিকা। হিন্দুস্তান টাইমসকে শান্তনু বলেছিলেন—‘শ্রুতি ও আমি পরস্পরের জন্য অনুপ্রেরণার। সৃষ্টিশীলভাবে আমরা বিবাহিত। আমাদের বন্ধন অনেক দৃঢ়। আমরা দুজনেই সৃষ্টিশীল বিষয়কে পছন্দ করি।’

মাইকেল করসেলের সঙ্গে ব্রেকআপের পর বেশ কিছুদিন আড়ালে ছিলেন শ্রুতি। পরবর্তী সময়ে প্লাস্টিক সার্জারি করে খবরে আসেন তিনি। সেই কথা স্বীকারও করেন এই অভিনেত্রী। জানা যায়, নাকে সার্জারি করিয়েছেন। তবে শ্রুতি জানিয়েছেন, প্লাস্টিক সার্জারি করিয়েছেন তাই বলে তিনি এর প্রচার করছেন না।

বর্তমানে শ্রুতির হাতে ‘সালার’ ও ‘এনবিকে ১০৭’ সিনেমার কাজ রয়েছে। ‘সালার’ সিনেমায় প্রভাসের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন তিনি। প্রশান্ত নীল পরিচালিত এ সিনেমা কন্নড় ও তেলেগু ভাষায় মুক্তি পাবে। অন্যদিকে, অ্যাকশন-ড্রামা ঘরানার ‘এনবিকে ১০৭’ সিনেমায় নান্দামুরি বালাকৃষ্ণার সঙ্গে পর্দায় হাজির হবেন শ্রুতি। এটি পরিচালনা করছেন গোপিচাঁদ।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়