ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

শ্রুতি কি সত্যিই অসুস্থ?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৫, ৭ জুলাই ২০২২   আপডেট: ১০:৩৮, ৭ জুলাই ২০২২
শ্রুতি কি সত্যিই অসুস্থ?

জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান। সম্প্রতি গুঞ্জন উঠেছে— অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন এই অভিনেত্রী। তবে এই গুঞ্জন সত্যি নয় বলে জানিয়েছেন তিনি।

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা কমল হাসানের মেয়ে শ্রুতি। সম্প্রতি তিনি জানান, পলিসিস্টিক ওভারি সিনড্রোম (পিসিওএস) রোগে ভুগছেন। এরপরই তার হাসপাতালে ভর্তি হওয়ার গুঞ্জন চাউর হয়।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন এই অভিনেত্রী। অসুস্থতার গুঞ্জন নিয়ে শ্রুতি জানান, তিনি ভালো আছেন। কাজ করছেন। তার ভাষায়, ‘পিসিওএস সমস্যাজনক। তার মানে এই নয় যে, আমি অসুস্থ বা আমার অবস্থা খুব খারাপ।’

শ্রুতি আরো বলেন, ‘আমি অসুস্থ কি না জানতে চেয়ে অনেকে আমাকে ফোন করেছেন। কিন্তু আমি অসুস্থ নই। আমি একদম ঠিক আছি। আমার অনেক বছর ধরেই পিসিওএস আছে। কিন্তু আমি ভালো আছি।’

পিসিওএস এবং এন্ডোমেট্রিয়োসিসের কারণে শ্রুতির হরমোন জনিত কিছু সমস্যা দেখা দিয়েছে। তবে নিয়মিত শরীর চর্চা করে এটি প্রতিরোধের চেষ্টা করছেন তিনি।

সর্বশেষ ‘বেস্টসেলার’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন শ্রুতি। প্রভাসের সঙ্গে ‘সালার’ সিনেমায় পর্দায় হাজির হবেন এই অভিনেত্রী। সিনেমাটি পরিচালনা করছেন ‘কেজিএফ’খ্যাত প্রশান্ত নীল।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়