ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পাপারাজ্জিদের সঙ্গে তর্কে জড়ালেন তাপসী (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪০, ৯ আগস্ট ২০২২   আপডেট: ১৭:৪৮, ৯ আগস্ট ২০২২
পাপারাজ্জিদের সঙ্গে তর্কে জড়ালেন তাপসী (ভিডিও)

পাপারাজ্জিদের সঙ্গে তর্কে জড়ালেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। সোমবার (৮ আগস্ট) সিনেমার প্রচারে এ ঘটনা ঘটে। তারই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানিয়েছে, ‘দোবারা’ সিনেমার প্রচারে মুম্বাইয়ের একটি কলেজে গিয়েছিলেন তাপসী পান্নু। ভেন্যুতে পৌঁছাতে দেরি হওয়ায় পাপারাজ্জিদের সময় না দিয়ে দ্রুত অনুষ্ঠানে ঢুকে যান তাপসী। আর এতেই বিপত্তি বাধে।

ভিডিওতে দেখা যায়, পাপারাজ্জিদের ডাকাডাকিতে দাঁড়িয়ে যান তাপসী। এ সময় তাপসী বলেন, ‘আমাকে যা বলা হয়েছিল তাই করেছি, আপনারা আমার উপরে কেন রাগ করছেন?’ তারপরও তারা বলেন আপনি দেরি করেছেন। এ সময় একজনের দিকে তাকিয়ে তাপসী বলেন, ‘দয়া করে আমাকে সম্মান দিয়ে কথা বলুন, আমি শুধু নিজের কাজ করছি। সমস্ত জায়গায় আমাকে যে সময়ে আসতে বলা হয়, আমি তখনই আসি। আপনি যদি আমাকে সম্মান দিয়ে কথা বলেন, তবে আমিও বলব।’

তাপসী অভিনীত ‘দোবারা’ সিনেমাটি পরিচালনা করেছেন অনুরাগ কাশ্যপ। আগামী ১৯ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি। বর্তমানে তাপসীর হাতে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে তামিল ভাষার ‘জানা গানা মানা’, ‘অ্যালিয়েন’। হিন্দি ভাষার ‘ডানকি’, ‘ব্লার’, ‘ও লাড়কি হ্যায় কাহা’।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়