ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

৯ কোটি রুপির প্রস্তাব ফেরালেন কার্তিক আরিয়ান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৫, ৩০ আগস্ট ২০২২   আপডেট: ১৫:৩১, ৩০ আগস্ট ২০২২
৯ কোটি রুপির প্রস্তাব ফেরালেন কার্তিক আরিয়ান

জনপ্রিয় বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। একটি পানমসলার বিজ্ঞাপনের জন্য মোটা অঙ্কের পারিশ্রমিকের প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু লোভনীয় প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন এই অভিনেতা।

অমিতাভ বচ্চন, অজয় দেবগন, শাহরুখ খান থেকে অক্ষয় কুমার— পানমসলার বিজ্ঞাপন করে সমালোচনার মুখে পড়েছেন অনেকেই। কিন্তু সেই পথে হাঁটলেন না কার্তিক। সম্প্রতি তাকে একটি পানমসলার বিজ্ঞাপনের জন্য ৯ কোটি রুপি পারিশ্রমিকের প্রস্তাব দেওয়া হয়। কিন্তু বিজ্ঞাপনটি করবেন না বলে জানান ‘ভুলভুলাইয়া টু’ সিনেমাখ্যাত এই অভিনেতা।

বিজ্ঞাপন এজেন্সির বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছে। জানা যায়, নিজের মূল্যবোধের প্রতি দায়বদ্ধ থাকতে চেয়েছেন কার্তিক আরিয়ান। এজন্যই এত মোটা অঙ্কের প্রস্তাব পাওয়া সত্ত্বেও তা ফিরিয়ে দিয়েছেন।

পানমসলার বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়ে দেওয়ার এই সিদ্ধান্তের পর নেটিজেনদের প্রশংসায় ভাসছেন কার্তিক। বলিউড সেন্সর বোর্ডের সাবেক চেয়ারপার্সন পহলাজ নিহালনী কার্তিকের এমন সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন। তিনি বলেন, ‘পানমসলা প্রাণহানি করে। গুটখা ও পানমসলা খাওয়ার জন্য যদি বলিউডের তারকারা উৎসাহিত করেন, নিঃসন্দেহে তা জনস্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক।’

গত কয়েক বছর ধরে একটি পানমসলার বিজ্ঞাপন করেন অভিনেতা অজয় দেবগন। গত বছর যুক্ত হন বলিউড কিং শাহরুখ খান। কিছুদিন আগেই এই দুই সুপারস্টারের সঙ্গে যোগ দিয়েছিলেন ‘খিলাড়ি’ অক্ষয় কুমার। বিজ্ঞাপন প্রচার শুরু হলে ক্ষুব্ধ হন নেটিজেনদের একাংশ। বরাবরই স্বাস্থ্য সচেতন হিসেবে ভক্তদের কাছে নিজেকে তুলে ধরেন অক্ষয়। তিনি কীভাবে এমন একটি পণ্যের বিজ্ঞাপন করলেন তা নিয়ে সমালোচনা শুরু করেন অনুরাগীরা। পরে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি বিবৃতি প্রকাশ করে ক্ষমা চান অক্ষয় কুমার। পাশাপাশি জানান, কখনো পানমসলার বিজ্ঞাপন করবেন না। গত বছর অমিতাভ বচ্চনও একটি বিজ্ঞাপন থেকে নিজেকে সরিয়ে নেন।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়