ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

কার্তিকের সঙ্গে চুমুই কি সিদ্ধার্থ-কিয়ারার ব্রেকআপের কারণ?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৯, ২৬ এপ্রিল ২০২২   আপডেট: ১১:৫৫, ২৬ এপ্রিল ২০২২
কার্তিকের সঙ্গে চুমুই কি সিদ্ধার্থ-কিয়ারার ব্রেকআপের কারণ?

প্রেমের সম্পর্কের ইতি টেনেছেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও অভিনেত্রী কিয়ারা আদভানি— এমন গুঞ্জনে মুখরিত বলিপাড়া। এর পেছনে কারণ এখনো অজানা। তবে শোনা যাচ্ছে, অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে কিয়ারার চুমুই নাকি ব্রেকআপের কারণ।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ‘ভুলভুলাইয়া-টু’ সিনেমাতে একসঙ্গে দেখা যাবে কার্তিক ও কিয়ারাকে। সিনেমাটিতে এই জুটির একটি চুমুর দৃশ্য রয়েছে। এই বিষয়টিই নাকি ঠিকমতো নিতে পারেননি সিদ্ধার্থ। এটি থেকেই কিয়ারার সঙ্গে তার মনোমালিন্যের শুরু। শেষ পর্যন্ত ব্রেকআপের সিদ্ধান্ত নেন কিয়ারা ও সিদ্ধার্থ।

যদিও শুরু থেকেই প্রেমের সম্পর্কের বিষয়ে মুখে কুলুপ এঁটে আছেন এই জুটি। বিষয়টি নিয়ে মিডিয়াতে খোলাসা করে কিছুই বলেননি তারা। ব্রেকআপের গুঞ্জন নিয়েও কোনো মন্তব্য করেননি। তবে নিজের ইনস্টাগ্রাম পোস্টে মন খারাপের আভাস দিয়েছেন ‘শেরশাহ’ অভিনেতা।

অন্যদিকে, সোমবার (২৫ এপ্রিল) কার্তিক আরিয়ানের সঙ্গে কিয়ারাকে দেখা গেছে। ‘ভুলভুলাইয়া-টু’ সিনেমার প্রচারে একটি নাচের রিয়েলিটি শোয়ে যোগ দিয়েছিলেন তারা। বেশ হাসিখুশিই দেখা গেছে এই নায়িকাকে। তবে দু’জনকে দেখে মোটেও খুশি হতে পারেননি নেটিজেনদের একাংশ। এমনকি, বিচ্ছেদের কারণ হিসেবেও কার্তিককে দায়ী করছেন কেউ কেউ।

/মারুফ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়