ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

পোশাক বিভ্রাট কিয়ারার, সাহায্যের হাত বাড়ালেন কার্তিক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪০, ২ মে ২০২২   আপডেট: ১১:৫৯, ২ মে ২০২২
পোশাক বিভ্রাট কিয়ারার, সাহায্যের হাত বাড়ালেন কার্তিক

‘ভুল ভুলাইয়া ২’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে প্রথমবার জুটি হিসেবে হাজির হচ্ছেন কিয়ারা আদভানি ও কার্তিক আরিয়ান। সিনেমারটির প্রচারে একাধিকবার নিজেদের নাম খবরের হেডলাইনে নিয়ে এসেছেন তারা। এর পিছনের অন্যতম কারণ কার্তিক-কিয়ারার সম্পর্কের রসায়ন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা গেছে- লাল রঙের ছোট একটি পোশাক পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিচ্ছেন কিয়ারা। পাশেই কার্তিক। চেয়ারে বসে প্রশ্নের উত্তর দেওয়ার পর ছবি তোলার জন্য উঠে দাঁড়াতে হয় তাদের। সে সময়ে অস্বস্তি বোধ করেন কিয়ারা। বুঝতে পারেন তার পোশাকে কিছু সমস্যা আছে, যার কারণে উঠে দাঁড়ানোর সময়ে ক্যামেরার থেকে নিজেকে আড়াল করার দরকার ছিল। 

পাপারাৎজিদের ক্যামেরায় দেখা যায়, পাশে বসে থাকা কার্তিককে ডেকে ফিসফিসিয়ে কিছু বলেন কিয়ারা। কার্তিক সঙ্গে সঙ্গে তার সামনে ঢাল হয়ে দাঁড়ান। কিয়ারা তৎক্ষণাৎ নিজের পোশাক টানটান করে নেন। তার পরেই উঠে দাঁড়ান। ক্যামেরার সামনে থেকে সরে দাঁড়ান কার্তিকও।

এই ভিডিও সামনে আসতেই কার্তিকের প্রশংসায় মেতেছেন নেটিজেনরা। একইসঙ্গে কিয়ারার ছোট পোশাকের জন্য তাকে সমালোচনা করতেও ছাড়েননি অনেকে।

এদিকে এ ঘটনায় অনেকে বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে স্মরণ করেছেন। ২০১৭ সালে এক সংবাদ সম্মেলনে একই ধরনের অস্বস্তিতে পড়েছিলেন অভিনেত্রী কৃতি স্যানন। সেসময় কৃতি স্যাননকে পোশাক বিপত্তির হাত থেকে রক্ষা করেছিলেন সুশান্ত সিং।

২০০৭ সালের জনপ্রিয় সিনেমা ‘ভুল ভুলাইয়া’র সিক্যুয়েল কার্তিক-কিয়ারা জুটির সিনেমাটি। ইতিমধ্যেই ট্রেইলার মুক্তি পেয়েছে। আগামী ২০ মে মুক্তি পাচ্ছে ‘ভুল ভুলাইয়া ২’।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়