ঢাকা     বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৩ ১৪২৯ ||  ১২ জমাদিউল আউয়াল ১৪১৪

কলকাতার অভিনেতা-প্রযোজকের দ্বন্দ্বে জড়ালো শাকিবের নাম

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৭, ৩০ আগস্ট ২০২২   আপডেট: ১৯:৪৫, ৩০ আগস্ট ২০২২
কলকাতার অভিনেতা-প্রযোজকের দ্বন্দ্বে জড়ালো শাকিবের নাম

দ্বন্দ্বে জড়িয়েছেন কলকাতার প্রযোজক রানা সরকার ও অভিনেতা জয়জিৎ ব্যানার্জি। তাদের পাল্টাপাল্টি অভিযোগে ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খানের নাম জড়িয়েছে।

গতকাল মূল ঘটনার শুরু; সোশ্যাল মিডিয়া সরগরম অভিযোগ ও পাল্টা অভিযোগে। প্রযোজক রানা সরকারের বিরুদ্ধে অভিযোগ, তার কাছে কোটি টাকার বেশি পাওনা রয়েছে স্থানীয় টেকনিশিয়ানদের। এ কারণে আটকে দেওয়া হয়েছে তার পরবর্তী সিনেমার শুটিং।

সিনে সাপ্লায়ার্স গিল্ডের দাবি, আগের পাওনা অর্থ না মেটালে রানা সরকারের পরবর্তী তিনটি সিনেমার শুটিং করতে দেবে না তারা। অন্যদিকে রানা সরকারের দাবি, তার কাছে কেউ টাকা পায় না। এরপর মঙ্গলবার অভিনেতা জয়জিৎ কারো নাম উল্লেখ না করে ফেসবুকে লিখেন, এক প্রযোজক পাওনা অর্থ না দিয়ে সোশ্যাল মিডিয়ায় জ্ঞান দান করে। মূলত, এখান থেকেই রানা-জয়জিতের দ্বন্দ্বের শুরু। কারণ এরপর রানা সরকার এক ফেসবুক স্ট্যাটাসে অভিযোগ করেন—জয়জিৎ শাকিব খানের কাছ থেকে ৩০ লাখ টাকা নিয়েছেন।

রানা সরকারের এই অভিযোগের পর বিষয়টি নিয়ে শাকিব খানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করেন জয়জিতের স্ত্রী। এসময় শাকিব খান বিষয়টিকে মিথ্যা বলে উড়িয়ে দেন। জয়জিত তার কাছ থেকে কোনো অর্থ নেননি বলেও পরিষ্কার জানান ঢাকাই সিনেমার কিং খান।

জয়জিতের স্ত্রীর সঙ্গে শাকিব খানের আলাপচারিতার কল রেকর্ড ভারতীয় একটি সংবাদমাধ্যমের হাতে পৌঁছেছে। কল রেকর্ডের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, শাকিব খান প্রযোজক রানা সরকারকে চেনেন না। বরং প্রশ্ন ছুড়ে দিয়ে শাকিব খান বলেন, ‘আমাকে কেন এই বিষয়ে জড়ানো হচ্ছে?’ পরামর্শ দিয়ে শাকিব বলেন, ‘এই প্রযোজকের বিরুদ্ধে মামলা করা উচিত।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়