ঢাকা     মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৫ ১৪২৯ ||  ০৪ জমাদিউল আউয়াল ১৪১৪

এক মাসের জন্য আমেরিকা যাচ্ছেন পূজা, নেপথ্যে কে?

প্রকাশিত: ১৬:৪৮, ৫ অক্টোবর ২০২২   আপডেট: ১৭:১১, ৫ অক্টোবর ২০২২
এক মাসের জন্য আমেরিকা যাচ্ছেন পূজা, নেপথ্যে কে?

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত চিত্রনায়িকা পূজা চেরি। চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জন, আমেরিকায় যাওয়াসহ নানা কারণে কয়েকদিন ধরেই সংবাদের শিরোনামে এই নায়িকা।

এদিকে সম্প্রতি এমনও গুঞ্জন চাউর হয়েছে যে— পূজার আমেরিকা যাওয়ার বিষয়টি সম্পূর্ণ তদারকি করেছেন শাকিব। এই চিত্রনায়কের সঙ্গে সেখানে পূজা একটি সিনেমার শুটিংও করবেন বলে কানাঘুষা চলছে। তবে এই গুঞ্জন মোটেও সত্য নয় বলে জানা গেছে। বরং পূজার আমেরিকা যাওয়ার পুরো ব্যাপারটির নেপথ্যে কাজ করেছেন চলচ্চিত্র প্রযোজক মিজানুর রহমান।

‘নায়ক’ সিনেমার প্রযোজক মিজানুর রহমান পূজার আমেরিকা যাওয়ার পুরো বিষয়টি তদারকি করেছেন। শুধু তাই নয়, ভিসার জন্য এই নির্মাতার বাসার ঠিকানাও ব্যবহার করেছেন পূজা। মিজানুর রহমান নিজেই রাইজিংবিডিকে এসব তথ্য দিয়েছেন।

পূজা আমেরিকায় এক মাসের জন্য যাবেন। মিজানুর রহমান বলেন, ‘পূজার সঙ্গে শাকিবের কোনো সর্ম্পক নেই। আমেরিকা আসার বিষয় আমিই সহযোগিতা করেছি। পূজা আগামী ২০ নভেম্বর তুরস্ক হয়ে আমেরিকা আসবে। আবার ২১ ডিসেম্বর ঢাকা ফিরবে। গতকাল (৪ অক্টোবর) টিকিট কনর্ফাম করেছি। এর মধ্যে শাকিবের সঙ্গে সিনেমার শুটিংয়ের কোনো সুযোগ নেই। বিষয়টি নিয়ে নানা রকম গুজব ও বিভ্রান্তি ছড়ানো হয়েছে। এতে পূজা মানসিকভাবে ভেঙ্গে পড়েছে।’

এদিকে আগামী ১৬ অক্টোবর যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে ঢালিউড অ্যাওয়ার্ড। এতেও পূজার অংশ নেওয়ার কথা থাকলেও বর্তমান পরিস্থিতিতে এই নায়িকা সেখানে যাচ্ছেন না বলে নিশ্চিত করেছেন মিজানুর রহমান।

রাহাত সাইফুল/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়