ঢাকা     শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২১ ১৪২৯

বিয়েবিচ্ছেদের পর প্রেমিকাকে পরিচয় করালেন গায়ক হানি সিং

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৬, ৮ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৩:৩২, ৮ ডিসেম্বর ২০২২
বিয়েবিচ্ছেদের পর প্রেমিকাকে পরিচয় করালেন গায়ক হানি সিং

কয়েক মাস আগে স্ত্রী শালিনী তালওয়ারের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয় ভারতের জনপ্রিয় র‌্যাপার হানি সিংয়ের। এরই মধ্যে নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই গায়ক। রাখঢাক না রেখে এবার তাকে আনুষ্ঠানিকভাবে পরিচয় করালেন তিনি।

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, মডেল-অভিনেত্রী টিনা থাডানির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন হানি সিং। দিল্লিতে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। এসময় তার সঙ্গে ছিলেন টিনা। এ অনুষ্ঠানে নিজের নতুন অ্যালবাম নিয়ে কথা বলতে গিয়ে টিনাকে নিজের প্রেমিকা হিসেবে পরিচয় করিয়ে দেন এই গায়ক। 

হানি সিংয়ের নতুন অ্যালবাম ২০২৩ সালে মুক্তি পাবে। এর নাম ‘হানি ৩.০’। তা জানিয়ে হানি সিং বলেন— ‘দর্শক সারিতে বসা টিনা আমার গার্ল ফ্রেন্ড। আমার নতুন অ্যালবামের নাম সেই দিয়েছে।’

এদিকে এ অনুষ্ঠানের বেশ কিছু ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তাতে দেখা যায় হাতে হাত রেখে হেঁটে যাচ্ছেন এই প্রেমিক যুগল।

টিনা থাডানি একজন কানাডিয়ান মডেল-অভিনেত্রী। এখন ভারতে বসবাস করছেন। টিনা পরিচালক হিসেবেও কাজ করছেন। এরই মধ্যে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন তিনি। হানি সিংয়ের সর্বশেষ গানেও অভিনয় করেছেন টিনা।

গত বছর হানি সিংয়ের বিরুদ্ধে যৌন হেনস্থা, মানসিক নির্যাতন ও আর্থিকভাবে নিগ্রহের অভিযোগ তোলেন শালিনী তালওয়ার। পরে মামলাও করেন। এই গায়কের কাছে ২০ কোটি রুপি ক্ষতিপূরণ দাবি করেন শালিনী। পরে দিল্লির সাকেট জেলা আদালতে তাদের ডিভোর্স চূড়ান্ত হয়। শালিনীর সঙ্গে ডিভোর্স চূড়ান্ত হওয়ার পর তার হাতে এক কোটি রুপির চেক তুলে দেন হানি সিং।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়