ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

বঙ্গতে মুক্তি পাচ্ছে সজল-পরীমণির ‘পাফ ড্যাডি’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৮, ৭ সেপ্টেম্বর ২০২৩  
বঙ্গতে মুক্তি পাচ্ছে সজল-পরীমণির ‘পাফ ড্যাডি’

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ-তে মুক্তি পাচ্ছে সজল-পরীমণি অভিনীত ওয়েব ফিল্ম ‘পাফ ড্যাডি’। ২০২০ সালে যখন এটির শুটিং শুরু হয়েছিল তখনও গোটা বিশ্ব করোনায় আক্রান্ত হয়নি। এরপর করোনার কারণে সৃষ্ট বিশেষ অবস্থা এবং বিভিন্ন অনাকাঙ্ক্ষিত সমস্যার বেড়াজালে ‘পাফ ড্যাডি’র কাজ অসমাপ্ত রয়ে গিয়েছিল।

স্বনামধন্য মিডিয়া এজেন্সির একজন কর্মকর্তা, বঙ্গ কর্তৃপক্ষের কাছে পাফ ড্যাডি’র গল্পটি শোনান। গল্প ভালো লাগায় সিদ্ধান্ত নেওয়া হয় এই গল্পের ওপর ভিত্তি করে একটি কনটেন্ট নির্মাণ করা হবে। পরিকল্পনা ছিল, ‘পাফ ড্যাডি’র মাধ্যমে পরীমণি ওটিটির দুনিয়ায় পা রাখবেন। কিন্তু বিভিন্ন জটিলতার কারণে শুটিং পিছিয়ে যাওয়ায় তা আর সম্ভব হয়নি। অবশেষে নানা চড়াই-উতরাই আগামী ৭ সেপ্টেম্বর বঙ্গ-তে মুক্তি পেতে যাচ্ছে ‘পাফ ড্যাডি’।

ওয়েব ফিল্মটি মুক্তির ব্যাপারে বঙ্গ-এর চিফ কনটেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু জানান, “পাফ ড্যাডি’ আমাদের একটি প্রিমিয়াম কনটেন্ট। ‘হোটেল রিল্যাক্স’-এর সফলতার পর কিছুটা বিরতি নিয়ে আমরা আরেকটি প্রিমিয়াম কনটেন্ট মুক্তি দিতে যাচ্ছি। যদিও প্রোডাকশন সংক্রান্ত জটিলতার কারণে ওয়েব-ফিল্মটি রিলিজ হতে বেশ সময় লেগে গেল। কিন্তু তারপরেও আমরা কাজটি দর্শকদের সামনে মুক্তি দিতে পেরে আনন্দিত। আশা করছি ‘পাফ ড্যাডি’ দর্শকদের ভাল লাগবে।”

‘পাফ ড্যাডি’ বঙ্গ-তে টিভিওডি ফরম্যাটে মুক্তি পেতে যাচ্ছে। দর্শকরা ২০ টাকার বিনিময়ে ওয়েব ফিল্মটি উপভোগ করতে পারবেন।

‘পাফ ড্যাডি’ ওয়েব ফিল্মে সজল-পরিমণি ছাড়াও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, খায়রুল বাশার, নাসির উদ্দিন খান, ইন্তেখাব দিনার, বিজরী বরকতুল্লাহ সহ আরো অনেকে। সিনেমাটির নামভূমিকায় অভিনয় করেছেন গুণী অভিনেতা আজাদ আবুল কালাম।

/ফিরোজ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়