ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

‘কাকে মিষ্টি খাওয়াইলা আর কার সাথে প্রেম করলা?’

প্রকাশিত: ১৬:২৬, ১৩ নভেম্বর ২০২৩   আপডেট: ১৬:২৯, ১৩ নভেম্বর ২০২৩
‘কাকে মিষ্টি খাওয়াইলা আর কার সাথে প্রেম করলা?’

সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপসের সঙ্গে চিত্রনায়িকা শবনম বুবলীর প্রেমের গুঞ্জনে মুখরিত শোবিজ অঙ্গন। এরই মাঝে অভিনেতা ও আলোচিত উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় তার ফেসবুকে ‘মজার পোস্ট’ উল্লেখ করে একটি স্ট্যাটাস দিয়েছেন; যা নিয়ে চলছে জোর চর্চা।

রোববার (১২ নভেম্বর) রাতে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন জয়। তাতে দেখা যায়, একই ফ্রেমে জয়, চিত্রনায়ক রিয়াজ, মাহফুজ আহমেদ ও শবনম বুবলী। বুবলী জয়কে মিষ্টি খাইয়ে দিচ্ছেন। প্রশ্ন ছুড়ে দিয়ে ছবির ক্যাপশনে জয় লিখেন, ‘কাকে মিষ্টি খাওয়াইলাম আর কার সাথে প্রেম করলা কিছুই বুঝলাম না? তা-ও আবার দুই নায়ক সাক্ষী ছিল।’ পোস্টের শেষাংশে জয় লিখেছেন, ‘মজার পোস্ট কেউ আবার কিছু মনে কইরেন না।’

জয়ের এ পোস্টে ২০ হাজারের বেশি রিঅ্যাক্ট পড়েছে। মন্তব্য করেছেন ১২ শতাধিক। নেটিজেনদের পাশাপাশি শোবিজ অঙ্গনের অনেকে এ পোস্টে মন্তব্য করেছেন।

সংগীতশিল্পী তাপসের স্ত্রী ফারজানা মুন্নি ফেসবুক স্ট্যাটাসে জানান, প্রেম করছেন তাপস-বুবলী। যদিও পরবর্তীতে তিনি দাবি করেন, তার ফেসবুক হ্যাকড হয়েছিল। কিন্তু এর কয়েক দিন পর ফাঁস হয় একটি অডিও ক্লিপ। সেখানে নারী কণ্ঠে একজন বলেন, ‘প্রেম করেছেন তাপস-বুবলী।’ দাবি করা হয়েছে, এ নারী কণ্ঠটি মুন্নির। যদিও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি তিনি।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়