ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

রণবীরের বাহুডোরে আলিয়া: ব্যয়বহুল গাউনের মূল্য প্রায় ৩ লাখ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৮, ২৬ ডিসেম্বর ২০২৩   আপডেট: ০৮:২৩, ২৬ ডিসেম্বর ২০২৩
রণবীরের বাহুডোরে আলিয়া: ব্যয়বহুল গাউনের মূল্য প্রায় ৩ লাখ

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের পরনে হলুদ রঙের গাউন। অন্যদিকে তার বর রণবীর কাপুর পরেছেন সাদা রঙের শার্ট ও প্যান্ট। সোফায় বসে আছেন এই তারকা দম্পতি। আলিয়াকে জড়িয়ে ধরে তার চিবুকে ভালোবাসার চুম্বন এঁকে দিয়েছেন রণবীর।

ক্রিসমাস উপলক্ষে পার্টির আয়োজন করেছিলেন আলিয়া ভাট। এ পার্টিতে এমন সাজপোশাকে ক্যামেরাবন্দি হন আলিয়া-রণবীর। তারই বেশ কটি ছবি আলিয়া ভাট তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। আবেদনময়ী লুকে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন এই অভিনেত্রী।

 

সবকিছু ছাপিয়ে আলিয়ার পোশাকটি নেটিজেনদের নজর কেড়েছে। কারণ বিলাসবহুল এ পোশাকের মূল্য জানলে অনেকের চোখই ছানাবড় হবে।

বলিউড শাদি ডটকম জানিয়েছে, আলিয়া ভাটের পোশাকটি প্রস্তুত করেছে ফ্রান্সের হার্ভ লেজার ব্র্যান্ড। এ গাউনের মূল্য ২ হাজার ৬১৩ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ২ লাখ ৮৭ হাজার টাকার বেশি।

 

২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া-রণবীর। তারপর দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেন এই যুগল। তাদের প্রেম-বিয়ে নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে ২০২১ সালের ১৪ এপ্রিল মুম্বাইয়ের পালি হিলসের রণবীরের ‘বাস্তু’ বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। গত বছরের ৬ নভেম্বর কন্যা সন্তান জন্ম দেন আলিয়া।

আলিয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হার্ট অব স্টোন’। গত ১১ আগস্ট মুক্তি পায় এটি। এ সিনেমার মাধ্যমে হলিউডে অভিষেক হয়েছে আলিয়ার। এটি পরিচালনা করেছেন টম হার্পার।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়