ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

২২ ঘণ্টার জার্নি শেষে শুটিং ফ্লোরে শাকিব খান

প্রকাশিত: ১৮:৩১, ২৯ ফেব্রুয়ারি ২০২৪  
২২ ঘণ্টার জার্নি শেষে শুটিং ফ্লোরে শাকিব খান

দেশে ও বিদেশে শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন চিত্রনায়ক শাকিব খান। যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্যে ‘রাজকুমার’ সিনেমার টানা ১৮ দিনের শুটিং সেরে গতকাল সকাল ৮টার দিকে ঢাকায় ফিরেছেন এই কিং খান।

২২ ঘণ্টার লং জার্নি শেষে ঘণ্টা তিনেক গুলশানের বাসায় বিশ্রাম নিয়ে বিকেলেই আবার হেলিকপ্টারে চেপে রাঙামাটির সাজেকের উদ্দেশ্যে উড়াল দেন। সেখানে ‘রাজকুমার’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন বলে জানান সিনেমাটির প্রযোজক আরশাদ আদনান।

আগামী ঈদুল ফিতরে ‘রাজকুমার’ মুক্তি পাবে। এরই মধ্যে সিনেমাটির অধিকাংশ শুটিং শেষ করেছেন। বাকি দুদিনের লটে একটি শুটিংয়ে অংশ নিতেই সাজেক গেছেন শাকিব খান। হেলিকপ্টার যোগে শাকিবের সফরসঙ্গী ছিলেন প্রযোজক আরশাদ আদনান।

গত বছর মুক্তিপ্রাপ্ত বিশ্বব্যাপী সাফল্য পাওয়া ‘প্রিয়তমা’ সিনেমার রেকর্ড ভাঙার চ্যালেঞ্জ নিয়ে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’। সংশ্লিষ্টরা বলছেন, দুই বাংলায় এমন বড় আয়োজনের সিনেমা আগে হয়নি। পরিচালক হিমেল আগেই জানিয়েছেন, ‘রাজকুমার’ দিয়ে বাংলা সিনেমায় নতুন ইতিহাস লেখা হতে পারে।

প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’। গত ডিসেম্বরে ঢাকায় সিনেমাটির শুটিং শুরু হয়েছিল। পরে শুটিং হয়েছে চেন্নাই ও মার্কিন মুলুকে। এতে শাকিবের বিপরীতে থাকছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়