ঢাকা     শুক্রবার   ১৪ জুন ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

৬৪ বছর বয়সে শর্টস পরে কটাক্ষের শিকার নীনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৩, ২৮ মে ২০২৪   আপডেট: ১৪:২০, ২৮ মে ২০২৪
৬৪ বছর বয়সে শর্টস পরে কটাক্ষের শিকার নীনা

মাথার চুলগুলো আলগা করে ছেড়ে দেওয়া। গলা ভর্তি জাঙ্ক জুয়েলারি, চোখে রোদচশমা। গায়ে সাদা রঙের ওভার সাইজ ফুলহাতা শার্ট, কাঁধে ঝুলছে লাল স্লিং ব্যাগ। পরনে শর্টস। পায়ে হলুদ রঙের স্নিকার্স। নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া বেশ কিছু ভিডিও এবং স্থিরচিত্রে এমন লুকে দেখা যায় ৬৪ বছর বয়সি নীনা গুপ্তাকে।

আম্যাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে ‘পঞ্চায়েত থ্রি’। এ সিরিজের বিশেষ প্রদর্শনীতে যোগ দিয়েছিলেন নীনা গুপ্তা। সেখানে এমন লুকে পাপারাজ্জিদের ক্যামেরায় পোজ দেন এই অভিনেত্রী। নীনাকে দেখে অনেকে প্রশংসা করলেও নেটিজেনদের বড় একটি অংশ কটাক্ষ করে মন্তব্য করছেন।

নেটিজেনদের একজন লেখেন, ‘বুড়িকে দেখে হাসি পাচ্ছে।’ দিব্যা শর্মা লেখে, ‘ম্যাডাম, কিছু লজ্জা তো রাখা দরকার।’ আনন্দ সিং লেখেন, ‘ওহে দাদি আম্মা।’ একজন লেখেন, ‘এটা সাহসিকতা নয়, বোকামি। আপনার ঠাকুমা এমন পোশাকে বাইরে গেলে ভালো লাগবে?’ যদিও অনেকে বলছেন— ‘নীনা গুপ্তা প্রমাণ করলেন, বয়স কেবলই সংখ্যা।’

শর্টস পরে নীনা গুপ্তা এবারই প্রথম বিতর্কে পড়েননি। এর আগে শর্টস পরে ভারতের প্রখ‌্যাত পরিচালক গুলজারকে নিজের লেখা বই উপহার দিতে তার বাড়িতে হাজির হয়েছিলেন নীনা গুপ্তা। গুলজারের সামনে ছোট পোশাকে যাওয়ায় তোপের মুখে পড়েছিলেন নীনা গুপ্তা।

এবার শর্টস পরে কটাক্ষের শিকার হলেও এখনো কোনো মন্তব্য করেননি নীনা। তবে এর আগে ভারতীয় একটি সংবাদমাধ‌্যমে নীনা গুপ্তা বলেছিলেন— ‘আগে বোঝা দরকার ট্রলিংয়ের সংজ্ঞা কী? আমার মনে হয় না আমাকে নিয়ে ট্রল করা হয়েছে। তিন-চারজন কী বলল বা না বলল তাতে কী আসে যায়? তার চেয়ে অনেক বেশি মানুষ আমার প্রশংসা করেছেন। ওই তিন-চারজনের কথা আমার উপর একেবারেই প্রভাব ফেলে না।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়