ঢাকা     রোববার   ২১ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৬ ১৪৩১

ডিপজলের ঈদ উপহার যেন শেষ হচ্ছে না!

প্রকাশিত: ১৬:০০, ২৪ জুন ২০২৪   আপডেট: ১৬:১১, ২৪ জুন ২০২৪
ডিপজলের ঈদ উপহার যেন শেষ হচ্ছে না!

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। চলচ্চিত্রের পর্দায় এ অভিনেতাকে নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রেই দেখা গেছে। পর্দায় যেমনই থাকুক না কেন, বাস্তব জীবনে হিরোর ভূমিকায় দেখা গেছে তাকে। বিভিন্ন সময়ে ডিপজলের সেবামূলক কাজের কথাও উঠে আসে। সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন তিনি।

ঈদুল আজহার আগে থেকে ঈদ উপহার ও সালামি দিয়ে আসছেন ডিপজল। চিত্রনায়ক জায়েদ খানকে ঈদের সালামি দিয়েছেন তিনি। তাকে টাকার বান্ডিল দেয়ার ভিডিও প্রকাশ্যে আসে। খবর নিয়ে জানা যায়, ঈদের কয়েকদিন আগে থেকে ডিপজল তার কাছের মানুষদের ঈদ উপহার ও সালামি দিয়ে আসছেন। চলচ্চিত্র শিল্পী সমিতির ফান্ডে কর্মহীন শিল্পীদের সহযোগিতার জন্য ১০ লাখ টাকা অনুদান দিয়েছেন তিনি। ঈদ শেষ হলেও এখনো চলছে ডিপজলের ঈদ উপহার প্রদান।

রোববার (২৩ জুন) ডিপজলের পক্ষ থেকে হিন্দু সম্প্রদায়ের মাঝে ঈদ উপহার বিতরণ করেন ডিপজলের ছেলে সাদাব মনোয়ার ফাহিম। মিরপুর এলাকার দুঃস্থ ও দরিদ্রদের মাঝে খাসির মাংস, শাড়ি, থ্রি পিস ও লুঙ্গি উপহার দিয়েছেন ডিপজল।

ঈদে শিল্পী সমিতির পক্ষ থেকে তার কোরবানি দেয়ার কথা ছিল। কিন্তু ঈদুল আজহার দু’দিন আগে ডিপজলের বড় ভাই প্রযোজক শাহাদাত হোসেন বাদশা মৃত্যুবরণ করেন। ফলে বিএফডিসিতে কোরবানি দিতে পারেননি তিনি।

ঢাকা/রাহাত/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়