ঢাকা     সোমবার   ২২ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৭ ১৪৩১

আমি কখনো মা হতে পারব না: রাখি সাওয়ান্ত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৩, ১০ জুলাই ২০২৪   আপডেট: ১৪:৩৯, ১০ জুলাই ২০২৪
আমি কখনো মা হতে পারব না: রাখি সাওয়ান্ত

বলিউডের আলোচিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। কয়েক মাস আগে তার জরায়ুতে টিউমার ধরা পড়ে। এরপর তার সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়। এবার রাখি জানালেন, তিনি কখনো মা হতে পারবনে না।

টেলি টক ইন্ডিয়াকে সাক্ষাৎকার দিয়েছেন রাখি সাওয়ান্ত। এ আলাপচারিতায় তিনি বলেন, ‘আমাকে বলা হয়, আমি আর মা হতে পারব না। অস্ত্রোপচারের পর চিকিৎসকরা আমাকে এ খবর জানান। এ খবর শুনে মানসিকভাবে ভেঙে পড়েছিলাম। এটি কষ্ট দিলেও তা আমাকে গ্রহণ করতে শিখতে হবে।’

অসুস্থ হওয়ার ঘটনা বর্ণনা করে রাখি সাওয়ান্ত বলেন, “আমি অসুস্থ হওয়ার পর প্রথমে ডাক্তাররা বললেন, ‘আমার হার্ট অ্যাটাক হয়েছে।’ নানারকম ওষুধপত্র দিলেন। এরপর সারা শরীর পরীক্ষা করলেন। রিপোর্ট আসার পর দেখা যায়, আমার জরায়ুতে বিশাল একটি টিউমার। ডাক্তারদের ভাষ্য অনুযায়ী, টিউমারের সাইজ ১০ সেন্টিমিটার। এটা দেখে সবাই হতবাক।”

এরপর অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। অস্ত্রোপচারের মাধ্যমে রাখির জরায়ু কেটে ফেলা হয়েছে। তার চিকিৎসার সব খরচ সালমান খান বহন করেছেন বলেও জানিয়েছেন রাখি।

ব্যক্তিগত জীবন নিয়ে বছর জুড়েই আলোচনায় থাকেন রাখি সাওয়ান্ত। সম্প্রতি তার প্রাক্তন স্বামী আদিলের দায়ের করা মামলায় গ্রেপ্তারি পরওয়ানা জারি করেন আদালত। ওই সময়ে দুবাইয়ে ছিলেন রাখি। দুবাই থেকে ভারতে ফেরার কয়েক দিন পরই অসুস্থ হয়ে পড়েন এই অভিনেত্রী। বর্তমানে শারীরিকভাবে বেশ ভালো আছেন রাখি সাওয়ান্ত।

তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়