ঢাকা, শুক্রবার, ২০ অগ্রহায়ণ ১৪২৬, ০৬ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ফুটবল খেলা দেখার সময় গুলি, নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-১৮ ১:১৮:০২ পিএম     ||     আপডেট: ২০১৯-১১-১৮ ৬:৪০:৫৮ পিএম

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া রাজ্যে একটি বাড়িতে বন্দুকধারীর হামলায় অন্তত চারজন নিহত হয়েছে।

রাজ্যের মধ্যাঞ্চলে ফ্রেসনো শহরে স্থানীয় সময় রোববার রাতে একটি বাড়ির পেছনের আঙ্গিনায় ফুটবল খেলা দেখার সময় এ হামলা হয়।

পুলিশের বরাত দিয়ে সিএনএন ও এএফপি জানিয়েছে, সেখানে বন্দুকধারীর গুলিতে আহত হয়েছেন অপর ছয়জন।

লস অ্যাঞ্জেলসের প্রায় দুইশ’ কিলোমিটার উত্তরে ফ্রেসনোতে বাড়ির পেছনের আঙ্গিনায় শিশুসহ ৩৫ থেকে ৪০ জন ফুটবল খেলা দেখছিল। এ সময় এক বন্দুকধারী সন্তর্পণে ঢুকে এলোপাতাড়ি গুলি চালালে এ হতাহতের ঘটনা ঘটে।

ফ্রেসনো পুলিশের উপপ্রধান মাইকেল রিড সাংবাদিকদের বলেন, ৯১১-তে কল পেয়ে পুলিশ ওই বাড়িতে যায়। তারা সেখানে তিনজনের মৃতদেহ পড়ে থাকতে দেখেন। এছাড়া কয়েকজনকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পান।

তিনি জানান, যে চারজন নিহত হয়েছেন তাদের বয়স ২৫ থেকে ৩০ এর মধ্যে। এদের তিনজন ঘটনাস্থলে এবং অন্যজন ওই এলাকার কমিউনিটি রিজিওনাল মেডিক্যাল সেন্টারে (সিআরএমসি) নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

কি কারণে এ হামলা হয়েছে তা জানাতে পারেনি পুলিশ। হামলাকারী ওই বাড়ির লোকজনের পূর্বপরিচিত কি না তাৎক্ষণিকভাবে সে রকম কোনো কিছু জানা যায়নি বলে জানান রিড।

ভুক্তভোগী পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তিনি বলেন, সিসিটিভি ফুটেজ দেখে দোষীকে খুঁজে বের করে বিচারের আওতায় আনা হবে।  

ফ্রেসনো পুরিশের মুখপাত্র বিল ডুলে জানিয়েছেন, তারা এ হামলার ঘটনার তদন্ত শুরু করেছেন। তবে সন্দেহ হওয়ার মতো কোনো তথ্য ও সন্দেহজনক কোনো গাড়ির বিষয়ে কোনো বর্ণনা পাওয়া যায়নি।





ঢাকা/জেনিস/এনএ

ইউটিউব সাবস্ক্রাইব করুন