ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

দেওয়াল টপকে শিকার নিয়ে গেল চিতা

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৮, ২৭ ডিসেম্বর ২০২১  
দেওয়াল টপকে শিকার নিয়ে গেল চিতা

বাড়ির বাইরে বিশাল বড় লোহার দরজা। বেশ উঁচুও সেই দরজা। কিন্তু তারপরেও রক্ষা পেল না পোষা কুকুর। ওই দরজা পেরিয়েই বাড়িতে ঢুকে পোষা কুকুরকে টেনে নিয়ে পালিয়ে গেল চিতাবাঘ। চমকে ওঠার মতো এমন ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি টুইটারে চিতা বাঘের এমন আক্রমণাত্মক ভিডিওটি শেয়ার করেন আইএফএসের কর্মকর্তা প্রবীন কাসওয়ান। ভিডিওটি তিনি হোয়াটসঅ্যাপ থেকে পেয়েছেন বলে স্বীকার করেছেন। তবে ভিডিওটি কবে এবং কোথায় ধারনকৃত সে বিষয়ে কিছু জানা যায়নি।

ভিডিওর শুরুতে দেখা যায় গেটের ভেতর থেকে চিৎকার করে ডাকছে কুকুরটি। মনে হচ্ছিল কেউ একজন বাইরে এসে দাঁড়িয়ে আছে। তারপর হঠাৎই দেখা যায় বিশাল গেটের ওপর দিয়ে বাড়ির ভেতরে প্রবেশ করছে একটি চিতাবাঘ। এ সময় কুকুরটি দৌঁড়ে পালানোর চেষ্টা করলেও বাঘটি কুকুরটিকে ধরে ফেলে। সবচেয়ে অবাক করা ঘটনাটি ঘটে এসময়। যখন বাঘটি কুকুরটিকে কামড়ে ধরে দেওয়াল টপকে বাড়িটির অন্য পাশে চলে যায়। 

২৪ ডিসেম্বর প্রকাশ হওয়ার পর থেকে এখন পর্যন্ত ১৭ হাজারের বেশি শেয়ার হয়েছে ভিডিওটি। টুইটার  ব্যবহারকারীরা এ সময় পোষা কুকুরটির এমন নির্মম পরিনতির জন্য দুঃখ প্রকাশ করেছেন। তবে চিতার এ আচরণ যে মারাত্মক ভয়ঙ্কর সে বিষয়ে বুঝতে কারো আর বাকি নেই। সূত্র: হিন্দুস্তান টাইমস।

মাসুদ   

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়