ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

এমপি আনারের লাশ গুমে ব্যবহৃত গাড়ি জব্দ

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৫, ২৩ মে ২০২৪   আপডেট: ১৭:১৩, ২৩ মে ২০২৪
এমপি আনারের লাশ গুমে ব্যবহৃত গাড়ি জব্দ

এমপি আনারের খণ্ডিত লাশ গুম করতে ব্যবহার করা হয় এই গাড়ি

ঝিনাইদহ-৪ আসনের তিনবারের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে হত্যার পর খণ্ডিত লাশ গুম করার কাজে ব্যবহৃত সাদা রঙের একটি গাড়ি জব্দ করেছে ভারতের পশ্চিমবঙ্গ পুলিশ। এ ঘটনায় জোবায়ের নামে সন্দেহভাজন একজনকে জিজ্ঞাসাবাদ চলছে বলেও জানানো হয়েছে। এমপি আনোয়ারুল আজিম আনারকে বালিশচাপা দিয়ে শ্বাসরোধে খুন করার তথ্য পাওয়া গেছে বলে ভারতের পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমগুলো জানিয়েছে।

এর আগে গতকাল বুধবার (২২ মে) আরেকটি গাড়ি জব্দ করা হয়। কলকাতার নিউ টাউন থানা পুলিশ লাল রঙের ওই গাড়ি জব্দ করে। ভারতীয় পুলিশের তথ্য অনুযায়ী, সুজুকি সুইফট মডেলের ওই গাড়িটি (ডব্লিউবি১৮এএ৫৪৭৩) চলাচলের জন্য এমপি আজিমই ভাড়া করেছিলেন।  

গত ১৩ মে নিউ টাউন এলাকার সঞ্জিভা গার্ডেনের একটি ফ্ল্যাটে খুন করা হয় আনারকে। প্রথমে শ্বাসরোধ করে খুন করা হয়। পরে লাশ টুকরো টুকরো করা হয়। ১৪, ১৫ ও ১৮ মে ধরে লাশের টুকরোগুলো সরানো হয়। 

গত ১৩ মে ওই ফ্ল্যাটে উঠেছিলেন এমপি আনার। পরে আরও তিনজন সেখানে যান। তাদের মধ্যে দুজনকে ১৪ মে সকালে একটি ট্রলি ব্যাগ নিয়ে বের হতে দেখা যান। ওই দিন বিকেলের দিকে বেরিয়ে যান আরও একজন। সিসিটিভিতে ধরা পড়েছে সেসব ছবি। কিন্তু, ফ্ল্যাটে ঢুকতে দেখা গেলেও আনারকে বের হতে দেখা যায়নি। পারিপার্শ্বিক এসব তথ্য-প্রমাণ থেকেই এমপি আনার খুনের বিষয়টি নিশ্চিত হয়েছে পুলিশ। 

উল্লেখ্য, গত ১২ মে চিকিৎসার জন্য ভারতের পশ্চিমবঙ্গে যান ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার। ১৬ মে দিল্লি যাওয়ার কথা বলে নিখোঁজ হন তিনি। বুধবার সকালে পশ্চিমবঙ্গের নিউ টাউন এলাকা থেকে আনারের খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়।

ইমন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়