ঢাকা     রোববার   ২১ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৬ ১৪৩১

ক্যান্সারে আক্রান্তের পর প্রথম প্রকাশ্যে এলেন ব্রিটিশ রাজবধূ

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৮, ১৫ জুন ২০২৪  
ক্যান্সারে আক্রান্তের পর প্রথম প্রকাশ্যে এলেন ব্রিটিশ রাজবধূ

ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর প্রথমবার জনসমক্ষে এলেন দ্য প্রিন্সেস ওফ ওয়েলস কেট মিডলটন। শনিবার স্বামী প্রিন্স উইলিয়ামের সঙ্গে একই ফ্রেমে তাকে দেখা গেছে। 

শনিবার রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উপলক্ষে সামরিক প্যারেডে রাজকীয় দম্পতি তাদের তিন সন্তানের সঙ্গে ছিলেন। অনুষ্ঠানে কেটকে একটি কালো-স্টুডেড সাদা জেনি প্যাকহ্যাম পোশাক এবং একটি সাদা ফিলিপ ট্রেসি অ্যাঙ্গেল টুপিতে দেখা যায়। ২০২৩ সালের মে মাসে রাজার রাজ্যাভিষেকের সপ্তাহান্তে তাকে শেষবার এই পোশাকটি পরতে দেখা গিয়েছিল। রাজবধূকে একঝলক দেখতে সেন্ট্রাল লন্ডনে জড়ো হয়েছিলেন অনেক মানুষ।

গত মার্চে একটি ভিডিও বার্তায় কেট নিজেই ঘোষণা করেছিলেন যে পেটে অস্ত্রোপচারের পর জানতে পেরেছেন তিনি ক্যানসারে আক্রান্ত। এর কয়েক সপ্তাহ পরে রাজা চার্লসেরও ক্যান্সার ধরা পড়ে। তবে তাদের ক্যান্সার কোন ধরনের এবং কী পর্যায়ে রয়েছে তা জানানো হয়নি।

শুক্রবার কেটের নতুন ছবির সঙ্গে তার একটি বিবৃতি প্রকাশিত হয়েছিল। সেখানে তিনি জানিয়েছেন, কিছুটা ‘কঠিন সময়’ পার করেছেন তিনি। ‘আমি ভালো উন্নতি হয়েছে কিন্তু কেমোথেরাপি চলাকালেসবাই জানেন ভাল দিন এবং খারাপ দিন দুটোই থাকে’- বলেন কেট।

ঢাকা/শাহেদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়