ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

এরফান সেলিমের জামিন স্থগিতে আপিল করবে রাষ্ট্রপক্ষ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৬, ১৮ মার্চ ২০২১   আপডেট: ১৪:৫৬, ১৮ মার্চ ২০২১
এরফান সেলিমের জামিন স্থগিতে আপিল করবে রাষ্ট্রপক্ষ

ফাইল ছবি

রাজধানীর কলাবাগানে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের অভিযোগের মামলায় ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে এরফান সেলিমকে হাইকোর্ট যে জামিন দিয়েছে, তার বিরুদ্ধে আপিল করা হবে বলে জানিয়েছে রাষ্ট্রপক্ষ।

বৃহস্পতিবার (১৮ মার্চ) বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. বদরুজ্জামানের সমন্বয়ে গঠিত ভার্চুয়াল বেঞ্চ এ বিষয়ে জারি করা রুল যথাযথ ঘোষণা করে এরফান সেলিমের জামিনের আদেশ দেন।

এরপর সংশ্লিষ্ট কোর্টের ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. মো. বশির উল্লাহ সাংবাদিকদের বলেন, এরফান সেলিমের জামিন স্থগিত চেয়ে আপিল বিভাগে আবেদন করা হবে।

এদিকে এরফান সেলিমের আইনজীবী সাঈদ আহমেদ রাজা জানান, এই আদেশের ফলে এরফান সেলিমের কারামুক্তিতে বাধা নেই।

এর আগে গত ২৭ জানুয়ারি বাংলাদেশ নৌবাহিনীর কর্মকর্তাকে হত্যাচেষ্টার মামলায় এরফান সেলিমকে কেন জামিন দেওয়া হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছিলেন হাইকোর্ট।

গত বছর ২৫ অক্টোবর নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় এমপি হাজী সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিমের গাড়িটি তাকে ধাক্কা মারে। এরপর তিনি সড়কের পাশে মোটরসাইকেলটি থামিয়ে গাড়ির সামনে দাঁড়ান এবং নিজের পরিচয় দেন। তখন গাড়ি থেকে এরফানের সঙ্গে থাকা অন্যরা একসঙ্গে তাকে কিল-ঘুষি মারেন এবং মেরে ফেলার হুমকি দেন। তার স্ত্রীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন।

এ ঘটনায় ২৬ অক্টোবর সকালে ইরফান সেলিম, তার বডিগার্ড মো. জাহিদুল মোল্লা, এ বি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে ধানমন্ডি থানায় মামলা করেন।

গত ১১ ফেব্রুয়ারি এরফান সেলিমসহ মামলায় ৫ জনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেছে ডিবি পুলিশ।

মামুন/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়