ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আদালতে পরীমনি, রিমান্ড শুনানি দুপুরে

নিজস্ব প্রতিবেদক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২০, ১৯ আগস্ট ২০২১   আপডেট: ১২:০৯, ১৯ আগস্ট ২০২১
আদালতে পরীমনি, রিমান্ড শুনানি দুপুরে

অভিনেত্রী শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনিকে আদালতে হাজির করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ৮টার কিছু আগে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে তাকে হাজির করা হয়। সিএমএম আদালতের হাজতখানায় তাকে রাখা হয়েছে বলে সাংবাদিকদের জানান  হাজতখানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক শহিদুল ইসলাম।

এদিকে, বনানী থানায় দায়ের করা মাদক মামলায় পরীমনির ৫ দিনের রিমান্ড আবেদনের ওপর শুনানি আজ দুপুরে হতে পারে। 

এর আগে গত ১৬ আগস্ট মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পুলিশ পরিদর্শক কাজী গোলাম মোস্তফা এ রিমান্ড আবেদন করেন। আদালত পরীমনির উপস্থিতিতে রিমান্ড শুনানির দিন বৃহস্পতিবার ধার্য করেন।

আবেদনে বলা হয়, পরীমনিকে রিমান্ডে নিয়ে ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের শেষ দিকে আসামি মামলার ঘটনা ও ঘটনার নেপথ্যে থাকা ব‌্যক্তিদের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। মামলার সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচারের স্বার্থে তার দেওয়া তথ্য-উপাত্ত যাচাই-বাছাই করা হচ্ছে। মাদক ব্যবসার মূল হোতাদের গ্রেপ্তার, মাদকদ্রব্যের মজুদ উদ্ধারসহ মাদক ব্যবসার পেছনে অর্থের যোগানদাতাদের খুঁজে বের করার জন্য পুনরায় পরীমনির ৫ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট পরীমনির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। 

আরও পড়ুন: পরীমনির জামিন আবেদন, শুনানি ১৮ আগস্ট

পরীমনিকে কারাবিধি অনুযায়ী ডিভিশন দেওয়ার নির্দেশ

সাধারণ হাজতির মতো থাকবেন চিত্রনায়িকা পরীমনি 

জামিন নামঞ্জুর, কারাগারে পরীমনি

রিমান্ড শেষে আদালতে পরীমনি

ঢাকা/মামুন/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়