Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১৩ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

পরীমনি আবারও রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৫, ১৯ আগস্ট ২০২১   আপডেট: ১২:৪৫, ১৯ আগস্ট ২০২১
পরীমনি আবারও রিমান্ডে

বনানী থানায় দায়ের করা মাদক মামলায় অভিনেত্রী শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনির তৃতীয় দফায় এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালত শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।

এর আগে গত ১৬ আগস্ট মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পুলিশ পরিদর্শক কাজী গোলাম মোস্তফা আসামি পরীমনির ৫ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত পরীমনির উপস্থিতিতে রিমান্ড শুনানির জন‌্য বৃহস্পতিবার দিন ধার্য করেন।

আজ সকাল সাড়ে ৮টার কিছু আগে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে তাকে হাজির করা হয় পরীমনিকে। তাকে সিএমএম আদালতের হাজতখানায় রাখা হয়। রিমান্ড শুনানির আগে তাকে এসজলাসে তোলা হয়।

রাষ্ট্রপক্ষে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু রিমান্ড মঞ্জুরের প্রার্থনা করেন। পরীমনির পক্ষে অ্যাডভোকেট মজিবুর রহমান রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে রিমান্ডের আদেশ দেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট পরীমনির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।

আরও পড়ুন: আদালতে পরীমনি, রিমান্ড শুনানি দুপুরে

পরীমনির জামিন আবেদন, শুনানি ১৮ আগস্ট

পরীমনিকে কারাবিধি অনুযায়ী ডিভিশন দেওয়ার নির্দেশ

সাধারণ হাজতির মতো থাকবেন চিত্রনায়িকা পরীমনি 

জামিন নামঞ্জুর, কারাগারে পরীমনি

রিমান্ড শেষে আদালতে পরীমনি

ঢাকা/মামুন/ইভা 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়