ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

তরুণীকে ধর্ষণ: প্রেমিকসহ ৪ আসামি কারাগারে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৫, ৮ এপ্রিল ২০২৪  
তরুণীকে ধর্ষণ: প্রেমিকসহ ৪ আসামি কারাগারে

রাজধানীর মোহাম্মদপুরের একটি বাসায় শেকলে বেঁধে রেখে এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় প্রেমিক সানসহ ৪ আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুল হুদা চৌধুরীর আদালত শনিবার রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

সোমবার (৮ এপ্রিল) মোহাম্মদপুর থানার আদালতের (নারী-শিশু) সাধারণ নিবন্ধন শাখার সাব-ইন্সপেক্টর উত্তম বিশ্বাস জানান, শনিবার দুই দফায় পাঁচ দিনের রিমান্ড শেষে তাদের আদালতে হাজির করে ফের পাঁচ দিনের রিমান্ড চান তদন্ত কর্মকর্তা মোহাম্মদ থানার সাব-ইন্সপেক্টর ফারুকুল ইসলাম। আসামিদের পক্ষে আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। আদালত রিমান্ড ও জামিনের আবেদন নাকচ করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

অন্য আসামিরা হলেন-হিমেল, রকি ও সালমা ওরফে ঝুমুর।  গত ১ এপ্রিল এ চার আসামির তিন দিন এবং ৪ এপ্রিল দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

জানা যায়, রাজধানীর মোহাম্মদপুরের একটি বাসায় শিকলে বেঁধে রেখে ২৫ দিন ধরে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয় এক তরুণী। নবীনগর হাউজিংয়ের একটি বাসায় তাকে আটকে রেখে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণের অভিযোগে গত ৩১ মার্চ রাতে মোহাম্মদপুর থানায় মামলা করেছেন ভুক্তভোগী তরুণী। এর আগে তরুণীর চিৎকারে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে এক ব্যক্তি কল করলে পুলিশ তরুণীকে শিকলে বাঁধা অবস্থায় উদ্ধার করে।

/মামুন/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়