ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নতুন ডিজি খন্দকার মোস্তাফিজুর

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৬, ২৮ মে ২০২৪  
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নতুন ডিজি খন্দকার মোস্তাফিজুর

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) নতুন মহাপরিচালক (ডিজি) হিসেবে অতিরিক্ত সচিব খন্দকার মোস্তাফিজুর রহমান (এনডিডি) যোগদান করেছেন। মঙ্গলবার (২৮ মে) তিনি সেগুনবাগিচায় অধিদপ্তরের প্রধান কার্যালয়ের দাপ্তরিক কার্যক্রম শুরু করেছেন। 

এর আগে, সোমবার (২৭ মে) তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করেন। এর আগে, তিনি জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। কর্মময় জীবনে তিনি সরকারি গুরুত্বপূর্ণ বিভিন্ন দপ্তর বা মন্ত্রণালয়ে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেন।

গত ১৫ মে রাষ্ট্রপতির আদেশক্রমে উপ সচিব মো. আলমগীর কবির স্বাক্ষরিত প্রজ্ঞাপনে তাকে পদোন্নতি দিয়ে (গ্রেড-১) অধিদপ্তরে যোগদান করতে বলা হয়। 

জানা গেছে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দায়িত্ব পালন করার আগে মোস্তাফিজুর রহমান বস্ত্র অধিদপ্তর, শাহবাগ জাতীয় জাদুঘর মহাপরিচালক হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেন। এ ছাড়াও তিনি প্রিন্ট-ডিজাইন অ্যান্ড প্যাকেজিং’র মহাপরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেন। বিভিন্ন সময় কর্মজীবনে ময়মনসিংহ জেলার ডিসি, বিভাগীয় কমিশনার এবং নোয়াখালী জেলার জেলা প্রশাসক হিসেবেও সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন।

তিনি ৯ম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে প্রশাসনে ক্যাডারে যোগদান করেন।

মাকসুদ/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়