ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রাইজিংবিডি’র প্রকাশক এসএম জাহিদ হাসানের জন্মদিন

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৭, ১ ডিসেম্বর ২০২১   আপডেট: ২৩:২৫, ১ ডিসেম্বর ২০২১
রাইজিংবিডি’র প্রকাশক এসএম জাহিদ হাসানের জন্মদিন

দেশের শীর্ষস্থানীয় ও পাঠকপ্রিয় নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের প্রকাশক এসএম জাহিদ হাসানের জন্মদিন আজ।

এ উপলক্ষ্যে বুধবার (১ ডিসেম্বর, ২০২১) প্রতিষ্ঠানটির কার্যালয়ে সংবাদকর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ এবং শুভেচ্ছা বিনিময় শেষে জন্মদিনের কেক কাটেন তিনি।

রাইজিংবিডির সংবাদকর্মীরা শুরুতেই এসএম জাহিদ হাসানকে ফুল দিয়ে বরণ করেন। তিনি প্রতিষ্ঠানের সংবাদকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে করোনাসৃষ্ট মহামারিতে জীবনের ঝুঁকি নিয়ে প্রতিষ্ঠানের যে সব সাংবাদিক কাজ করেছেন তাদের ধন্যবাদ জানান। সঠিক সংবাদ উপস্থাপনের মাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করা সাংবাদিকের গুরুত্বপূর্ণ দায়িত্ব উল্লেখ করে তিনি সেই দায়িত্ব পালনে দক্ষতা এবং সততার বিকল্প নেই বলে জানান।

আজকাল অনলাইন গণমাধ্যমে প্রতিযোগিতা বেড়েছে। দ্রুত সংবাদ পরিবেশন করতে গিয়ে অপর্যাপ্ত তথ্য, বিশেষ করে ভুল তথ্য যাতে কোনো অবস্থাতেই প্রকাশ না পায় সেদিকে সচেতন দৃষ্টি রেখে সাংবাদিকতায় উদ্দেশ্যপ্রণোদিত হয়ে কোনো কিছু করা থেকে বিরত থাকার পরামর্শ দেন তিনি।     

এসএম জাহিদ হাসান দায়িত্ব পালনের ক্ষেত্রে সীমাবদ্ধতা থাকার পরও রাইজিংবিডির সাংবাদিকরা বন্ধুসুলভ পরিবেশে দক্ষতা প্রকাশের সুযোগ পাচ্ছে এবং এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেন।

এ সময় উপস্থিত ছিলেন রাইজিংবিডির উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম, নির্বাহী সম্পাদক তাপস রায়, প্রধান প্রশাসনিক কর্মকর্তা রবিউল ইসলাম মিলটনসহ অন্যান্যরা।

এসএম জাহিদ হাসান টাঙ্গাইলের গোসাই জোয়াইর গ্রামে সম্ভ্রান্ত এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে লোক প্রশাসন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। বর্তমানে তিনি দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট, বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম অ্যান্ড এডমিন) হিসেবে দায়িত্ব পালন করছেন।

এনএইচ/সনি

আরো পড়ুন  



সর্বশেষ