ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

৪২তম বিসিএসের স্বাস্থ্য পরীক্ষা শুরু ৬ ডিসেম্বর

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৯, ৩০ নভেম্বর ২০২১   আপডেট: ১৩:৩৩, ৩০ নভেম্বর ২০২১
৪২তম বিসিএসের স্বাস্থ্য পরীক্ষা শুরু ৬ ডিসেম্বর

৪২তম বিশেষ বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারে সহকারী সার্জন পদে নির্বাচিতদের স্বাস্থ্য পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে বাংলাদেশ কর্ম কমিশন (পিএসসি)।

মঙ্গলবার (৩০ নভেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় পিএসসি। 

পিএসসি থেকে জানানো হয়, আগামী ৬ ডিসেম্বর থেকে শুরু হবে বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারে সহকারী সার্জন পদে স্বাস্থ্য পরীক্ষা। চলবে ৯ ডিসেম্বর পর্যন্ত। রাজধানী ঢাকার একাধিক কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে। স্বাস্থ্য পরীক্ষা প্রতিদিন সকাল সাড়ে ৮টা থেকে শুরু হবে।

যেসব কেন্দ্রে স্বাস্থ্য পরীক্ষা অনুষ্ঠিত হবে সেগুলি হল- ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতল, স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতাল, জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতাল, জাতীয় অর্থোপেডিক হাসপাতল ও পুর্নবাসন প্রতিষ্ঠান (নিটোর), শহীদ সোহরাওয়র্দী হাসপাতল, মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতাল, জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতাল, জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতাল, ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতাল।

পিএসসি থেকে আরো জানানো হয়েছে, স্বাস্থ্য পরীক্ষার জন্য উত্তীর্ণ প্রত্যেক প্রার্থীকে স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েবসাইট থেকে প্রবেশপত্র সংগ্রহ করতে হবে। 

ইয়ামিন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়