ঢাকা     শনিবার   ২৫ মার্চ ২০২৩ ||  চৈত্র ১২ ১৪২৯

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত: ১৩:৩৮, ৩ ফেব্রুয়ারি ২০২৩  
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রতীকী ছবি

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন।

রাজধানীর কাকলি ওভারব্রিজের নিচে অজ্ঞাতনামা গাড়ির ধাক্কায় বি এম কৃষ্ণ (৪০) নামে এক পথচারী নিহত হয়েছেন।  বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক রাত সোয়া ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসা ইয়াসিন রুমান ও জসিম বলেন, তারা রাস্তা দিয়ে যাওয়ার সময় ওভারব্রিজের নিচে পড়ে থাকতে দেখে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, হাজারীবাগে ট্রাকের ধাক্কায় সিএনজিচালক আবু হোসেন (৬০) নিহত হয়েছেন।  বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) রাত ৩টার দিকে এই ঘটনা ঘটে। 

তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের  জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক ভোর ৪টার দিকে তাকে মৃত্যু ঘোষণা করেন।

নিহতের ছেলে মো. স্বপন বলেন, বাবা একজন সিএনজিচালক। গত রাতে হাজারীবাগের আল আরাফা ব্যাংকের সামনে সিএনজি অটোরিকশা চালিয়ে বাবা বাসায় ফেরার সময় অজ্ঞাত ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন। আমারা খবর পেয়ে  ঘটনাস্থল থেকে  বাবাকে  উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসার পরে চিকিৎসক শেষে তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, মরদেহটি দুটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

/বুলবুল/সাইফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়