ঢাকা     শনিবার   ২০ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৫ ১৪৩১

ট্রাকে অবরোধকারীদের দেওয়া আগুনে দগ্ধ বেলাল মারা গেছেন

প্রকাশিত: ২০:৩৭, ২ ডিসেম্বর ২০২৩   আপডেট: ২২:৪৩, ২ ডিসেম্বর ২০২৩
ট্রাকে অবরোধকারীদের দেওয়া আগুনে দগ্ধ বেলাল মারা গেছেন

খাগড়াছড়ির গুইমারায় সরকারি চালভর্তি ট্রাকে অবরোধকারীদের দেওয়া আগুনে দগ্ধ হেল্পার বেলাল হোসেন (৩৫) মারা গেছেন। শনিবার (২ ডিসেম্বর) বেলা ৩টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু তার হয়।

বেলাল হোসেনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম। তিনি জানান, বেলালের শরীরের ৮০ শতাংশ দগ্ধ হয়েছিল। নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন তিনি মারা যান।

মৃত বেলালের ছোট ভাই আবু বক্কর সিদ্দিক জানান, তাদের বাড়ি খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার আদর্শগ্রাম মধ্যপাড়ায়। বেলাল ট্রাকের হেল্পার হিসেবে কাজ করতেন। গত রোববার (২৬ নভেম্বর) রাতে চট্টগ্রাম থেকে ট্রাকে চাল নিয়ে খাগড়াছড়ি মাটিরাঙ্গা থানার তাইন্দং সরকারি খাদ্যগুদামে যাচ্ছিলেন। পথে গুইমারা উপজেলার হাফছড়ি এলাকায় রাস্তায় গাছ ফেলে অবরোধকারীরা ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। এতে বেলাল দগ্ধ হন আর ট্রাকের চালক ইসহাক মিয়া (২৮) আহত হন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. মো. তরিকুল ইসলাম বলেন, খাগড়াছড়ি থেকে বেলাল হোসাইন নামে এক ট্রাকের হেল্পার শেখ হাসিনা জাতীয় বার্নের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় আজ বিকেল পৌনে ৪টার দিকে মারা যায় সে। তার শরীরে ৮৫ শতাংশ দগ্ধ ছিল।

ঢাকা/এনএইচ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়