ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

বগুড়ায় মিছিল থেকে ককটেল নিক্ষেপ, ৩ পুলিশ আহত

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫১, ১৩ ডিসেম্বর ২০২৩  
বগুড়ায় মিছিল থেকে ককটেল নিক্ষেপ, ৩ পুলিশ আহত

বগুড়ার গাবতলীতে অবরোধের সমর্থনে মিছিল থেকে ছোড়া ককটেল বিস্ফোরণে এসআইসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার তিনমাথা মোড় এলাকায় ঘটনাটি ঘটে। এ সময় পুলিশ দুটি অবিস্ফোরিত ককটেল জব্দ করে।

আহত পুলিশ সদস্যরা হলেন- গাবতলী মডেল থানার এসআই আব্দুল কুদ্দুস, এএসআই এনামুল হক ও এএসআই জয়দেব কুমার সাহা। তাদেরকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, অবরোধের সমর্থনে বিএনপির নেতাকর্মীরা গাবতলী তিন মাথা মোড় এলাকা দিয়ে মিছিল নিয়ে যাচ্ছিলেন। ওই এলাকায় দায়িত্ব পালন করছিলেন পুলিশ সদস্যরা। পুলিশের কাছাকাছি এলে মিছিলের ভেতর থেকে তিনটি ককটেল নিক্ষেপ করে অবরোধকারীরা। এ সময় একটি ককটেল বিস্ফোরিত হয়। এতে তিন পুলিশ সদস্য আহত হন। 

 তিনি আরও জানান, আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে চিকিৎসক তাদের বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এ ঘটনায় মামলা হবে। জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে।

মিছিল থেকে ককটেল নিক্ষেপের বিষয়টি অস্বীকার করে গাবতলী উপজেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র সাইফুল ইসলাম বলেন, আমাদের মিছিলটি শান্তিপূর্ণ ছিল। আমাদের কেউ এ ঘটনা ঘটায়নি। পুলিশের সঙ্গে থেকে আওয়ামী লীগ নেতারা হাত বোমার বিষ্ফোরণ ঘটিয়েছে।

এনাম/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়