ঢাকা     বৃহস্পতিবার   ২৫ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১০ ১৪৩১

খালেদা জিয়াকে অসুস্থতার দিকে ঠেলে দেওয়া হয়েছে: রিজভী

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫০, ২৪ জুন ২০২৪   আপডেট: ১৭:১৫, ২৪ জুন ২০২৪
খালেদা জিয়াকে অসুস্থতার দিকে ঠেলে দেওয়া হয়েছে: রিজভী

নীল নকশার চক্রান্তের অংশ হিসেবে কারাগারে থাকাকালীন খাবারের সঙ্গে নানা ওষুধ মিশিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে অসুস্থতার দিকে ঠেলে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। 

সোমবার (২৪ জুন) নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে নিচে খালেদা জিয়ার সুস্থতা কামনায় এক দোয়া মাহফিলে তিনি এ দাবি করেন। দোয়া মাহফিলের আয়োজন করে জাতীয়তাবাদী মহিলা দল।

খালেদা জিয়া এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে উল্লেখ করে রিজভী বলেন, আক্রোশ-প্রতিহিংসা থেকে খালেদা জিয়াকে দুনিয়া থেকে সরিয়ে দেওয়ার চক্রান্ত চলছে। দেশকে নেতৃত্বশূন্য করার মাস্টারপ্ল্যান করছে সরকার।

সুচিকিৎসার সুযোগ না দিয়ে খালেদা জিয়ার সঙ্গে অমানবিক আচরণ করা হচ্ছে বলেও দাবি করেন রিজভী।

ভারতের প্রধানমন্ত্রীর সফরে হওয়া চুক্তির সমালোচনা করে রিজভী বলেন, ‘এবারের ভারত সফরে দেশের সার্বভৌমত্ব বিক্রি করে দেওয়ার চুক্তি হয়েছে। নিজের স্বার্থ ছাড়া একদানা চালও দেবে না ভারত।’

রিজভী বলেন, ‘বেনজীর নাকি শেখ হাসিনাকে আপা বলতেন, আপার জন্য গুমের পর গুম চালিয়ে গেছেন। তবে এত অপকর্মের পরও বেনজীরদের কিছু হবে না। এখন যা হচ্ছে আইওয়াশ।’

সম্প্রতি পুলিশ অ্যাসোসিয়েশনের দেওয়া বিবৃতি গণমাধ্যমের স্বাধীনতার ওপর হস্তক্ষেপ উল্লেখ করে সাবেক এই ছাত্র নেতা বলেন, এটি সংবাদপত্রের প্রতি হুমকি। শেখ হাসিনার অবৈধ ক্ষমতাকে বৈধতা দিয়েছে পুলিশ।

তিনি বলেন, শেখ হাসিনার আমলে ক্যাসিনো, সিন্ডিকেটবাজ ও দুর্নীতিবাজদের উন্নয়ন হয়েছে। প্রশাসন ক্যাডার এখন এমন লাভজনক হয়েছে যে ডাক্তার এবং ইঞ্জিনিয়াররাও এই প্রফেশনে চলে আসতে চায়।

জাতীয়তাবাদী মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদিকা সুলতানা আহমেদের সঞ্চালনায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এমএ/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ