ঢাকা     সোমবার   ২২ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৭ ১৪৩১

যুবদলের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে মিছিল

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৯, ১০ জুলাই ২০২৪  
যুবদলের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে মিছিল

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন শেখ হাসিনার পতনের মধ্য দিয়ে আনন্দ করবে যুবদল। তিনি বলেন, ডামি নির্বাচনের সরকার দেশের মানুষের সব অধিকার কেড়ে নিয়েছে। দুর্নীতি আর লুটপাটের মাধ্যমে রাজকোষ খালি করে দিয়েছে। দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব আজ হুমকির মুখে। তাই দেশের জনগণ তাকিয়ে আছে তরুণদের দিকে। দেশজুড়ে যে অনাচার চলছে তার থেকে মুক্তি পেতে যুব সমাজকেই এগিয়ে আসতে হবে।

তিনি বলেন, স্বাধীনতার এত বছর পরও মুক্তিযোদ্ধার সন্তানদের নামে অনেক ভুয়া মুক্তিযোদ্ধার সন্তানদের চাকরি দেওয়া মামাবাড়ির আবদার। মেধাবীদের বাদ দিয়ে নিজেদের লোককে নিয়োগ দেওয়ার চেষ্টা।

বিভিন্ন সায়ত্বশাসিত প্রতিষ্ঠানে ছাত্রলীগকে ঢোকানোর পাঁয়তারা করছে সরকার। তাই কোটা নিয়ে রাজনীতি করছে সরকার।

মঙ্গলবার (৯ জুলাই) যুবদলের নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে রাজধানীর নয়াপল্টনে আনন্দ মিছিলের আগে তিনি এসব কথা বলেন।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর নেতৃত্বে মিছিলে আরও অংশ নেন বিএনপির যুগ্ম মহাসচিব শহিদ উদ্দীন চৌধুরী এ্যানি, প্রচার সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, গবেষণা সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, যুবদলের সভাপতি আবদুল মোলায়েম মুন্না, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন, সিনিয়র সহ সভাপতি রেজাউল করিম পল, যুগ্ম সম্পাদক বিল্লাল হোসেন তারেক, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জুয়েল, ছাত্রদলের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির, সাবেক যুবদল নেতা গিয়াস উদ্দিন মামুন, মেহেবুব মাসুম শান্ত, ওমর ফারুক কায়সার, ভিপি তাজুল ইসলামসহ সহস্রাধিক নেতাকর্মী।

/এমএ/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়