Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

দেশে আইফোন ১৩ নিয়ে এলো এক্সিকিউটিভ মেশিনস

প্রকাশিত: ১৫:২১, ২৮ অক্টোবর ২০২১   আপডেট: ১৫:২২, ২৮ অক্টোবর ২০২১
দেশে আইফোন ১৩ নিয়ে এলো এক্সিকিউটিভ মেশিনস

এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড বাজারে নিয়ে এলো অ্যাপলের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস আইফোন ১৩ সিরিজ।

এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের ডিরেক্টর আব্দুল মতিন বিষয়টি নিশ্চিত করার পাশাপাশি আরো জানিয়েছেন, এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড বাংলাদেশে অ্যাপল অথোরাইজড রিসেলার এবং অ্যাপল অথোরাইজড সার্ভিস প্রোভাইডার যা ২০০৮ থেকে তাদের কার্যক্রম পরিচালনা ও পরিষেবা প্রদান করে আসছে। 

বিভিন্ন ভেরিয়েন্ট অনুযায়ী নতুন আইফোন ১৩ সিরিজ এর দাম পরবে ১,০৩,৯৯৯ টাকা থেকে শুরু করে ১,৭৬,৯৯৯ টাকা পর্যন্ত। বিভিন্ন ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে নতুন আইফোন কেনার ক্ষেত্রে ০% ইন্টারেস্ট রেটে ২৪ মাসের ইএমআই সুবিধাসহ অ্যাপলের নীতি অনুসারে, এক বছরের অফিসিয়াল রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি সুবিধা মিলবে। 

বৈশিষ্ট্যের দিক থেকে, আইফোন ১৩ সিরিজটি এর আগের মডেলগুলোর তুলনায় বেশ কিছু পরিবর্তন এনেছে। ১৩ সিরিজের ডিসপ্লেগুলো প্রোমোশন সহ সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে, যার মোট রেজল্যুশন ২৭৭৮ x ১২৮৪ এবং ৪৬০ পিপিআই। ফোনটির পোর্ট্রেট মোডে এখন আরো উন্নত ভিডিও রেকর্ডিং করা সম্ভব এবং নাইট মোডে আরো ভালো ছবি তুলতে আল্ট্রা-ওয়াইড ক্যামেরা অ্যাপারচার এফ২.৪ থেকে কমিয়ে এফ১.৮-এ আনা হয়েছে। 

আইফোন ১৩ সিরিজের ১৩ ও ১৩ প্রো-এ রয়েছে ৬.১ ইঞ্চি এবং ১৩ প্রো ম্যাক্স -এ রয়েছে ৬.৭ ইঞ্চি ওলেড ডিসপ্লে। এছাড়াও, প্রতিটি সংস্করণে রয়েছে ১২ মেগাপিক্সেল ট্রু-ডেপ্থ ক্যামেরা, ১২ মেগাপিক্সেল টেলিফোটো, ৬০এফপিএস-এ ৪কে এইচডিআর ভিডিও রেকর্ডিং সহ ওয়াইড এবং আল্ট্রা ওয়াইড ক্যামেরা, সঙ্গে ৫জি সাপোর্টেড এ১৫ বায়োনিক চিপসেট। 

২৯ অক্টোবর ২০২১ তারিখ থেকে এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের শো-রুমে পাওয়া যাবে আইফোন ১৩ সিরিজ।
শো-রুমগুলো গুলশান-২, বসুন্ধরা সিটি, উত্তরা এবং আইডিবি ভবনে অবস্থিত।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়