ঢাকা     বুধবার   ১৯ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৫ ১৪২৮ ||  ১৪ জমাদিউস সানি ১৪৪৩

ওয়ালটন চাকরি মেলা: ১৩৬ তরুণ-তরুণীর স্বপ্নপূরণ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৩, ৩০ নভেম্বর ২০২১  
ওয়ালটন চাকরি মেলা: ১৩৬ তরুণ-তরুণীর স্বপ্নপূরণ

চট্টগ্রামে অনুষ্ঠিত হয় ওয়ালটন প্লাজা চাকরি মেলা। ছবি: রাইজিংবিডি

চট্টগ্রামে অনুষ্ঠিত ওয়ালটন প্লাজার একক চাকরি মেলার মাধ্যমে ১৩৬ জন নিয়োগ পেয়েছেন। এছাড়া অপেক্ষমাণ তালিকায় রয়েছেন ৮০ জন। দুই দিনের চাকরি মেলায় সরাসরি সিভি গ্রহণ, মৌখিক, লিখিত এবং আইটি পরীক্ষার মাধ্যমে এই নিয়োগ চূড়ান্ত করা হয়েছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) ওয়ালটন চট্টগ্রাম পশ্চিম জোনের এরিয়া ম্যানেজার এনায়েত হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

ওয়ালটন প্লাজা বিভাগের হেড অব এইচ আরএম ফয়সাল ওয়াহিদ জানান, গত ১৪ ও ১৫ নভেম্বর চট্টগ্রাম নগরীর দামপাড়া প্রিমিয়ার ইউনিভার্সিটি ক্যাম্পাসে দুই দিনের ওয়ালটন প্লাজা চাকরি মেলা হয়। মেলার প্রথম দিনে চট্টগ্রাম মহানগরী এবং জেলার বিভিন্ন উপজেলা থেকে আড়াই হাজারেরও বেশি চাকরি প্রত্যাশী সিভি জমা দিয়ে প্রাথমিক মৌখিক পরীক্ষায় অংশ নেন। প্রাথমিকভাবে নির্বাচিত ৪ শতাধিক প্রার্থীর দ্বিতীয় দিনে মৌখিক, লিখিত ও আইটি পরীক্ষা অনুষ্ঠিত হয়।  এদের মধ্যে থেকে নির্বাচিত ১৩৬ জন তরুণ-তরুণীর ওয়ালটন প্লাজায় চাকরি নিশ্চিত হয়েছে। ওয়ালটনে চাকরি হওয়ার বিষয়টি তাদের এসএমএস-এর মাধ্যমে ইতিমধ্যে জানিয়ে দেওয়া হয়েছে। দাপ্তরিক প্রক্রিয়া শেষে শিগগিরই তারা কর্মস্থলে যোগদান করবেন। এছাড়া অপেক্ষমাণ ৮৪ জন শিগগিরই ডাক পাবেন বলে আশা করা হচ্ছে।

এই বিপুলসংখ্যক প্রার্থীর নিয়োগ পরীক্ষা গ্রহণ ও তদারকিতে ঢাকা ও চট্টগ্রাম থেকে ওয়ালটনের যেসব কর্মকর্তা দায়িত্ব পালন করছেন তাদের মধ্যে রয়েছেন ওয়ালটন প্লাজার ডেপুটি সিইও এবং হেড অব সেলস, আবুল কালাম আজাদ, হেড অব এইচ আর ফয়সাল ওয়াহিদ, প্লাজা সেলস ও ডেভেলপমেন্ট-২ এর প্রধান আল মাহফুজ খান, চিফ বিহেভিওরাল ইন্টেলিজেন্স অফিসার গোলাম মোক্তাদির তন্ময়, অনলাইন মনিটরিং বিভাগের ইনচার্জ মো. রাসেল কবির, ইন্টারনাল অডিট অ্যান্ড কমপ্লায়েন্স বিভাগের মো. মোহন উদ্দিন সিদ্দিকী লিটু, মোহাম্মদ জাকারিয়া, ক্রেডিট বিভাগের প্রধান মো. শফিকুল আজাদ, ওয়ালটন চট্টগ্রাম পশ্চিম জোনের এরিয়া ম্যানেজার এনায়েত হোসেন, পূর্ব জোনের আরিফ মঈনুদ্দিন, কক্সবাজারে জোনের মো. আরাফাত, আগ্রাবাদ প্লাজার এক্সিকিউটিভ ম্যানেজার মোহাম্মদ শাহীন, নেভী গেইট প্লাজার এক্সিকিউটিভ ম্যানেজার মো. আবদুল মজিদ, ক্রেডিট মনিটর সীমান্ত শিকদার, তাপস রঞ্জন বিশ্বাস, অনীল, লালখান বাজার প্লাজার সিনিয়র ম্যানেজার রাহাত খান সুমন, অক্সিজেন প্লাজার আবদুল হাই মাসুদ, বহদ্দার হাট প্লাজার সৌরভ হোসেন, সিটি গেইট প্লাজার মনির হোসেন, হালিশহর প্লাজার নাজমুল হাসান অনিক, জিইসি প্লাজার নজরুল ইসলাম কাটঘর প্লাজার মোস্তাফিজুর রহমান প্রমুখ।

রেজাউল/এসবি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়