ঢাকা, মঙ্গলবার, ১৪ মাঘ ১৪২৬, ২৮ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

সালমান-ক‌্যাটরিনা আসছেন একসঙ্গে, কৈলাশ খের ঢাকায়

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-০৭ ৫:১৬:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-০৭ ৭:১০:৩২ পিএম

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনীতে মঞ্চ মাতাবেন বলিউডের সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

রোববার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তারা পারফর্ম করবেন। চাটার্ড ফ্লাইটে এদিন সকাল ৮টা ৩০ মিনিটে ঢাকায় আসার কথা রয়েছে তাদের। মুম্বাই থেকে তারা দুজন আসবেন একই সঙ্গে। সালমান ও ক‌্যাটরিনার সঙ্গে বিপিএলের উদ্বোধনী মঞ্চে পারফর্ম করবেন সংগীত শিল্পী সনু নিগাম ও কৈলাশ খের। কৈলাশ খের শনিবার বিকেলে ঢাকায় পা রেখেছেন । সনু নিগাম ঢাকায় আসবেন রোববার দুপুর ২টায়।

এর আগেও বাংলাদেশে স্টেজ পারফর্ম করেছেন সালমান খান। ক্যাটরিনা কাইফ আসছেন প্রথমবার।

দীর্ঘ তিন বছর পর বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান করতে যাচ্ছে বিপিএল। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে ফ্রাঞ্চাইজি বাদ দিয়ে এবার আয়োজন করা হচ্ছে বঙ্গবন্ধু বিপিএল। ভারতীয়দের তারকাদের সঙ্গে এ মঞ্চে পারফর্ম করবেন বাংলাদেশের জনপ্রিয় কন্ঠশিল্পী মমতাজ ও ব্যান্ডদল জেমস।

মিরপুর শের-ই-বাংলায় বঙ্গবন্ধু বিপিএল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিকেল ৫টা ৩০ মিনিটে শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান। ৫ ঘন্টার অনুষ্ঠান শেষ হবে রাত ১০টা ৩০ মিনিটে। সন্ধ‌্যা ৭টার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাঠে প্রবেশ করবেন। দুই ঘন্টা উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করবেন প্রধানমন্ত্রী। তাঁর জন‌্য প্রেসিডেন্ট বক্সের নিচে আলাদা করে তৈরি করা হয়েছে ‘ব‌্যালকনি’। 

ব্যাপক চাহিদার কারণে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের জন্য টিকিটের নতুন আরেকটি ক্যাটাগরি অন্তর্ভুক্ত করেছে বিসিবি। মাঠের ভেতর মঞ্চের সামনে বসে অনুষ্ঠান দেখতে নতুন ক্যাটাগরির টিকিটের জন্য খরচ করতে হচ্ছে ৫ হাজার টাকা। এর আগে তিন ক্যাটাগরির টিকিটের কথা জানিয়েছিল বিসিবি। মাঠের ভেতর মঞ্চের সামনে বসে অনুষ্ঠান দেখতে একজন দর্শককে খরচ করতে হচ্ছে ১০ হাজার টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট মিলবে ২৫০০ টাকায়। আর ক্লাব হাউসের টিকিটের দাম ১০০০ টাকা। আগের তিনটির সঙ্গে ৫ হাজার টাকার টিকিটের নতুন ক্যাটাগরি যুক্ত করার কথা শুক্রবার সন্ধ্যায় জানায় বিসিবি।

 

ঢাকা/ইয়াসিন