ঢাকা, মঙ্গলবার, ৭ মাঘ ১৪২৬, ২১ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

উদ্বোধনের অপেক্ষায় বঙ্গবন্ধু বিপিএল

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-০৮ ৯:৩৮:৩২ এএম     ||     আপডেট: ২০১৯-১২-০৮ ১২:৩৬:১০ পিএম

মঞ্চ প্রস্তুত। আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। এরপরই পর্দা উঠবে বঙ্গবন্ধু বিপিএলের। উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আগে-পরে নাচে-গানে মঞ্চ মাতাবেন বাংলাদেশ ও ভারতের তারকারা।

বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে সবচেয়ে বড় আকর্ষণ দুই বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। থাকছেন ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী কৈলাস খের ও সনু নিগম। ভারতীয় তারকাদের পাশাপাশি মঞ্চে পারফর্ম করবেন বাংলাদেশের জনপ্রিয় কন্ঠশিল্পী মমতাজ, ব্যান্ডদল জেমস-সহ আরও অনেকে।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে আজ বিকেল সাড়ে পাঁচটায় শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান। পাঁচ ঘন্টার অনুষ্ঠান শেষ হবে রাত সাড়ে দশটায়। সন্ধ্যা সাতটার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাঠে প্রবেশ করবেন। সাড়ে সাতটায় তিনি আনুষ্ঠানিকভাবে বিপিএলের উদ্বোধন করবেন। প্রধানমন্ত্রীর জন‌্য প্রেসিডেন্ট বক্সের নিচে আলাদা করে তৈরি করা হয়েছে বিশেষ ব‌্যালকনি।

উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি দেখানো হবে তিনটি চ্যানেলে। গাজী টিভি ও মাছরাঙার পাশাপাশি দেখানো হবে নিউজ ২৪ চ্যানেলে। এছাড়া ঢাকা শহরের বেশ কয়েকটি পয়েন্টসহ দেশের সাতটি বিভাগে বড় পর্দায় দেখানো হবে অনুষ্ঠান।

আগামী বছর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীকে সামনে রেখে এবার এই বিশেষ বিপিএল আয়োজন করা হচ্ছে। বিসিবির পূর্ণ তত্ত্বাবধানে আয়োজিত বিপিএলে সাতটি দলই বোর্ডের মালিকানাধীন। তবে টিম স্পন্সর হিসেবে পাঁচটি দলের সঙ্গে পাঁচ ব্যবসায়ী প্রতিষ্ঠান যুক্ত হয়েছে।

আজ উদ্বোধনী অনুষ্ঠান হলেও মাঠের লড়াই শুরু হবে আগামী বুধবার। মিরপুরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডারের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে বঙ্গবন্ধু বিপিএল।


ঢাকা/পরাগ